• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তদন্তভার হাতে নিয়েই রিয়া সহ ছ’‌জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই

অবশেষে সিবিআইয়ের হাতে সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্তভার তুলে দেওয়া হল। নিজেদের হাতে তদন্তের ভার নিয়েই সিবিআই বৃহস্পতিবার রিয়া চক্রবর্তী সহ ছ’‌জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল। রিয়া ছাড়াও অন্যান্যরা হলেন তাঁর শৌভিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, রিয়ার অ্যাসোসিয়েট ও সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরাণ্ডা ও শ্রুতি মোদী।

তদন্তভার হাতে নিয়েই রিয়া সহ ছ’‌জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই

এই ছ’‌জনের বিরুদ্ধে সিবিআই অপরাধমূলক ষড়যন্ত্র ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে। এছাড়াও অন্যায়ভাবে দমন, চুরি, প্রতারণা, হুমকি সহ আরও অনেক ধারায় মামলা করা হয়েছে। বিহার সরকারের সুপারিশে সাড়া দিয়ে কেন্দ্র সরকার সিবিআই তদন্তে সম্মতি দেওয়ার পরই সুশান্ত কাণ্ডের তদন্ত নিজেদের হাতে নেয় কেন্দ্রীয় সংস্থা। বৃহস্পতিবার সিবিআইয়ের পক্ষ থেকে বিশেষ একটি দল গঠন করা হয়েছে তদন্তের জন্য। গত ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

গত ৫ অগাস্ট কেন্দ্রের পক্ষ থেকে সুপ্রিম কোর্টকে জানানো হয় যে সুশান্ত কাণ্ডের তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়েছে। বিহার সরকারের আবেদনে সম্মতি জানিয়েছে কেন্দ্র। বৃহস্পতিবার সিবিআইয়ের বিশেষ দলের নেতৃত্বে রয়েছেন গিজরাত ক্যাডারের আইপিএস অফিসার মনোজ শশীধর এবং এই মামলাটির তদন্তে থাকবেন ডিআইজি গগনদীপ গম্ভীর, এছাড়াও তদন্তকারী অফিসার হিসাবে থাকবেন অনিল যাদব। সিবিআই জানিয়েছে যে তারা বিহার সরকারের সঙ্গে যোগাযোগ রাখবে এবং তথ্য আদান প্রদান করা হবে।

ভয় পাবেন না, বেশি টেস্ট হচ্ছে বলেই আক্রান্তের সংখ্যা বাড়ছে : মুখ্যমন্ত্রী

৮ জুন সুশান্তের ফোন নম্বর ব্লক করে দেন রিয়া, চাঞ্চল্যকর দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের

English summary
the cbi has registerred a case rhea chakraborty and six others
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X