শরীরে 'কার্ভ' না থাকলে মহিলারা পকেটহীন জিনস-এর মতো! সৈকতে উষ্ণতা ছড়িয়ে বললেন শামা

Subscribe to Oneindia News

শামা সিকন্দর। হিন্দি বিনোদন জগতের আর এক পরী। গ্ল্যামার আর শরীরি হিল্লোলে যিনি যে কোনও সময়ে উষ্ণতায় রাঙিয়ে তোলার ক্ষমতা রাখেন। এহেন শামার বিকিনি পরিহিত ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নিউ ইয়ার সেলিব্রেশেন এখন দেশের বাইরে শামা। নিউ সেলিব্রেশনের সময় তিনি ছিলেন সিডনি-র বিচে। আর সেখানেই নীল সাগরের জলে বিকিনি উষ্ণতায় চারিদিক রাঙিয়ে দিয়েছেন টেলি সিরিয়ালের জগতের এই পরিচিত তারকা।

শরীরে 'কার্ভ' না থাকলে মহিলারা পকেটহীন জিনস-এর মতো! সৈকতে উষ্ণতা ছড়িয়ে বললেন শামা

শামার বিকিনি পরিহিত ছবির সঙ্গে এখন ভাইরাল হয়ে গিয়েছে তাঁর পোস্ট করা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও টুইটারে। শুধুমাত্র ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই এই ছবিতে লাইকের সংখ্যা ৩লক্ষ ৮৬ হাজার ছাড়িয়ে গিয়েছে। নিজের বিকিনি পরা ছবি নিজেই পোস্ট করেছিলেন শামা। শরীরি হিল্লোল আর উষ্ণতায় ভরপুর এই ছবির সঙ্গে শামা লিখেছেন 'শরীরে কার্ভ না থাকলে মহিলা পকেটহীন জিনস-এর মতো'।

সাহসী অভিনেত্রী বলেই পরিচিত শামা। ছোট পর্দায় লাগাতার অভিনয় করলেও খ্যাতির চূড়ায় পৌঁছতে পারেননি তিনি। কিন্তু, তাঁর অভিনয় কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় গত বছর বিক্রম ভাটের ওয়েব সিরিজ 'মায়া'।

শরীরে 'কার্ভ' না থাকলে মহিলারা পকেটহীন জিনস-এর মতো! সৈকতে উষ্ণতা ছড়িয়ে বললেন শামা

এতে শামার সাহসী অভিনয় সকলকে তাক লাগিয়ে দেয়। 'ফিফটি শেডস অফ গ্রে'-র অনুকরণে তৈরি 'মায়া'-র মুক্তির আগে সামার মন্তব্য যথেষ্ট গুঞ্জন ফেলেছিল। সে সময় শামা-কে তাঁর 'যৌন তৃপ্তি' নিয়ে প্রশ্ন শুনতে হয়েছিল। উত্তরে শামা বলেছিলেন,'যৌন তৃপ্তি প্রতিটি পুরুশ ও নারীর কাছে গুরুত্বপূর্ণ। অনেক সময় দেখা যায় যৌনতা সম্পর্কে পরিপক্ক জ্ঞান না থাকায় অনেক পুরুষ ও নারী যৌন সুখের তৃপ্তি থেকে বঞ্চিত হন। এমনকী, এখনও এমন প্রচুর মহিলা রয়েছেন যারা অরগাজমের মানেটাও ঠিক করে বোঝেন না। আসলে এটা একটা সুন্দর অভিজ্ঞতা। যৌন সুখ পাওয়াটা খুবই দরকার। মন ঠিক রাখতে এবং জীবনকে সুন্দর করতে হলে প্রত্যেক নারী ও পুরুষেরই যৌন তৃপ্তি থাকা দরকার।'

A sass a day keeps the basics away #ManlyBeach #Sydney #TravelDiaries

A post shared by Shama Sikander (@shamasikander) on Jan 1, 2018 at 9:35pm PST

সন্দেহ নেই শামা যথেষ্টই সাহসী এবং তাঁর উত্তরও ততোধিক উষ্ণতায় ভরপুর। এহেন শামার সৌন্দর্যে যে জলেও আগুন লাগতে পারে তা নিয়ে কেউ দ্বিমত হবে না। নিউ ইয়ারের দিন সিডনি বিচে সাগর জলে নেমেছিলেন শামা। আর সেই ছবি পোস্ট করেছিলেন তিনি। শামার এমন উষ্ণতায় শুধু সিডনি নয় এখন গরম হাওয়া বইছে সোশ্যাল মিডিয়াতেও।

[আরও পড়ুন:শরীরি উষ্ণতায় বাজিমাত করিনা-র, ম্যাগাজিন ফটোশ্যুটে চোখ কাড়ছেন নবাব ঘরণী ]

English summary
The actress keeps treating her fans and followers on Instagram with her sizzling pictures and it is no wonder that she is followed by over 386K users.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.