• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভিক্ষার থেকে গুণ্ডা হয়ে অধিকার কেড়ে নেওয়া ভাল', বালাসাহেব ঠাকরের ভূমিকায় অনবদ্য নওয়াজ

ঘটনাস্থল এক কোর্ট রুম, আইনজীবীর প্রশ্ন ছিল ' আপনার কথা শুনে আপনার লোকজন বাবরি মসজিদ ভেঙে দিয়েছিল...' উত্তর এল --'ওখানে রাম মন্দির ছিল তো'.. ফের আইনজীবীর প্রশ্ন -- 'আপনি কী করে জানলেন ওখানে রাম জন্মেছিলেন?' এবার জবাব এল, 'তো কী উনি পাকিস্তানে জন্মেছিলেন?'... রামমন্দির ইস্যুতে তাঁর অবস্থান নিয়ে 'ঠাকরে' ছবির ট্রেলারের দৃশ্যটি কার্যত বুঝিয়ে দিয়েছে ছবির চিত্রনাট্যে কী চমক থাকতে চলেছে।!

অযোধ্যা ইস্যু-মুম্বই দাঙ্গার প্রেক্ষাপটে ঠাকরে-র ভূমিকায় অনবদ্য নওয়াজ! দেখুন ভিডিও

দৃপ্ত কণ্ঠ, দাপুটে নেতা, মারাঠী সংবেদনশীলতা নিয়ে এক চুল জমি ছাড়তে রাজি নন, এমনই এক নেতাকে তুলে ধরেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির ' ঠাকরে' ছবিটি। নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত এই চরিত্র মারাঠী ডাকসাইটে নেতা তথা শিবসেনা প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরের চরিত্র থেকে অনুপ্রাণিত। আজ মুক্তি পেল 'ঠাকরে' ছবির প্রথম ট্রেলার। আর তা মুক্তি পেতেই দেশের একাধিক অগ্নিগর্ভ রাজনৈতিক ইস্যুকে তুলে ধরেছে।

ট্রেলারে দেখা যাচ্ছে বালাসাহেব ঠাকরেকে প্রশ্ন করা হচ্ছে তাঁর 'জয় মহারাষ্ট্র' বুলি নিয়ে। এই প্রশ্নের জবাবেও দৃঢ়তা প্রকট হয়েছে মারাঠা রাজনীতির এই ডাক সাইটে নেতার। দেশ আগে না মাহারাষ্ট্র আগে , তার জবাবে নিজের অবস্থান স্পষ্ট করতে দেখা গেছে এই নেতাকে। অভিজিৎ পানসে পরিচালিত এই ছবি মুক্তি পেতে চলেছে ২০১৯ সালের ২৬ জানুয়ারি।

English summary
Thackeray trailer: Another Nawazuddin Siddiqui triumph.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X