India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঋতুপর্ণার সঙ্গে দেখা যাবে ঋষিকে, কিন্তু কোন সিনেমায় দেখা মিলবে শনের?

Google Oneindia Bengali News

টেলিভিশনের বেশ জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায়। বর্তমানে তিনি মন ফাগুন ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের বিশেষ নজর কেড়েছেন। অনেকেই ঋষিকে দেখার জন্য পাগল হয়ে যান। এই ধারাবাহিকের জন্য অনেকেই মুখিয়ে থাকেন। তবে তিনি যে শুধু মন ফাগুনে অভিনয় করেছেন তা নয় তিনি এখানে আকাশ নীল ধারাবাহিকে অভিনয় করেও সকলের ভালোবাসা পেয়েছেন।

এবার বড় পর্দায় দেখা যাবে অভিনেতা শনকে!

এই ধারাবাহিক শেষ করার কিছুদিন তিনি বিরতি নিয়েছিলেন। তিনি তারপর তেরা মেরা রিস্তা মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এছাড়াও অভিনেতাকে ওয়েবসিরিজ দেখা গেছে। এবার শোনা যাচ্ছে তিনি শান্ত মিষ্টি ডাক্তার থেকে হয়ে উঠবেন ভিলেন। কি অবাক হলেন তো? ঠিকই শুনছেন বড়পর্দায় পা রাখতে চলেছেন অভিনেতা। তিনি এবার বিখ্যাত অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে অভিনয় করবেন সিনেমায়। সিনেমার নাম 'অন্তর্দৃষ্টি’। সিনেমাটি পরিচালনা করেছেন কবির লাল। সিনেমায় নেগেটিভ চরিত্রে দেখা মিলবে তাঁর। তাছাড়া এই সিনেমায় অভিনয় করবেন বাংলা ধারাবাহিক আয় তবে সহচরী সমরেশের চরিত্রে অভিনয় করা ইন্দ্রজিৎ চক্রবর্তীও।

স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস’ থেকে এই ছবির ভাবনা নেওয়া হয়েছে। রিভেঞ্জ থ্রিলারধর্মী এই ছবিতে বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষায়ও মুক্তি পাবে বলেও জানা গিয়েছে। মূলত একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেটাই গল্পের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠবে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, বাংলা ধারাবাহিকে সোলাঙ্কি রায় ও বিক্রম চট্টোপাধ্যায়ের জুটিকে অনেকেই পছন্দ করেন। 'ইচ্ছেনদী’ তে দেখা মিলেছিল তাঁদের। সেসময় এই জুটিকে খুব পছন্দ করেছিলেন অনুগামীরা। তবে, তাঁদের জুটিকে কিন্তু খুব মানায়, তা বলার অপেক্ষা রাখে না। তবে, এবার তাঁদের আর একসঙ্গে ছোট পর্দায় না, দেখা মিলবে বড় পর্দায়। যা শুনে খুশী অনুগামীরা।

সোলাঙ্কি ও বিক্রমের দেখা মিলবে 'শহরের উষ্ণতম দিনে’সিনেমায়। সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক অরিত্র সেন। এই সপ্তাহের রবিবার থেকে নতুন ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। সেই জন্য ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। ভিডিওতে দেখা যাচ্ছে, এক সোফায় বসে অভিনেতা বিক্রমের জন্য অনেকক্ষন ধরে অপেক্ষা করছিল সোলাঙ্কি। অভিনেতা দেরি আসায় বিরক্ত হন অভিনেত্রী। তারপর 'বিক্রম-সোলাঙ্কি’ নাকি 'সোলাঙ্কি-বিক্রম’ বলা হবে তা নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। রেগে গিয়ে অভিনেত্রী আবার অভিনেতার গলা টিপে ধরেন। তা অবশ্য মজার ছলে। তবে, কেমন হবে সিনেমাটি, সেদিকেই তাকিয়ে সকলে।

English summary
television actor Sean banerjee to debut on big screen with famous actress Rituparna Sengupta
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X