• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নীল নয়, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘‌ইশকওয়ালা লাভ’‌–এ মজলেন তৃণা সাহা, ব্যাপারটা কি বলুন তো?‌

Google Oneindia Bengali News

‌টলিউড ও টেলিপাড়ার জনপ্রিয় মুখ তৃণা সাহা এবার কি তবে পাড়ি দিলেন বলিউডে?‌ তাও আবার সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। কৌতুহলী দর্শকদের জানিয়ে রাখি তৃণা সাহা বলিউডে পা না দিলেও, বি-টাউন অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে রিলসের খেলায় মেতেছেন। '‌ইশকওয়ালা লাভ'‌-সিদ্ধার্থের সঙ্গে রোম্যান্স করে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন তৃণা।

সিদ্ধার্থের সঙ্গে রিলস করলেন তৃণা

'খড়কুটো' নায়িকা গুনগুন ওরফে তৃণা সাহা ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সুন্দরী নায়িকার চুলবুলি চরিত্র মন কেড়েছে দর্শকদের। আসলে দিন কয়েক আগে এক বিজ্ঞাপনের শুটে মুম্বই গিয়েছিলেন তৃণা। '‌জোশ'‌ অ্যাপের জাতীয় প্রচারের বিজ্ঞাপনে তৃণাকে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও হংসিনি মোতওয়ানির সঙ্গে। আর এঁদের সঙ্গ দিয়েছেন জনপ্রিয় সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা। এই শুটিংয়ের ফাঁকেই সিদ্ধার্থের সঙ্গে রিলস তৈরি করার সুযোগ হাতছাড়া করেননি তৃণা। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের 'ইশকওয়ালা লাভ' গানে নাচ করেছেন দু'জনে।

বাঙালি সাজে তৃণা সাহা

বাঙালি সাজে তৃণা সাহা

তৃণাকে দেখা গিয়েছে খাঁটি বাঙালি সাজে। পরনে লাল পাড় সাদা শাড়ি আটপৌরে করে পরা, মাথায় খোঁপা করে ফুলের মালা লাগানো, কপালে টিপ, হাত ভর্তি চুড়ি। আর সিদ্ধার্থের লুক পুরো ক্যাজুয়াল। জিন্স, টি শার্টের সাথে বুক খোলা শার্ট পরেছেন। এটা বলা কিছু ভুল হবে না যে তৃণার জীবনে এটা একটি অনন্য সুযোগ।

জোশ অ্যাপ

খুব জলদি টিকটকের জায়গা নেবে জোশ বলে আশা। সেই অ্যাপের প্রোমোশনাল ভিডিওতে দেশের নানা সংস্কৃতির ছাপ তুলে ধরা হয়েছে। আর তাতে টলিউড থেকে গিয়েছিলেন তৃণা বাংলার সংস্কৃতির ছাপ রাখতে। ‌তৃণা এ প্রসঙ্গে বলেছেন, তিনি জোশ অ্যাপের সঙ্গে এ ধরনের কাজ করতে পেরে খুবই খুশি। বিশেষ করে সিদ্ধার্থ ও হংসিনীর মতো জাতীয় স্তরের অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি নিজেও খুব উৎসাহিত।

তৃণার পরবর্তী কাজ

তৃণার পরবর্তী কাজ

খুব শীঘ্রই তৃণাকে সৃজিত মুখোপাধ্যায়ের 'লহ গৌরঙ্গের নাম রে'‌-তে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। সিনেমায় শ্রীচৈতন্যের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়। আর তাঁর স্ত্রী লক্ষ্মীপ্রিয়া হচ্ছেন তৃণা। এমনিতে তৃণার '‌খড়কুটো'‌ ধারাবাহিকের গুনগুন চরিত্র দর্শকদের বেশ পছন্দের। ‌

ইহলোক থেকে পরলোক, রবির সংস্পর্শ বদলে দেয় জীবনইহলোক থেকে পরলোক, রবির সংস্পর্শ বদলে দেয় জীবন


English summary
tele actress Trina Saha making reels with bollywood actor Siddharth Malhotra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion