• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হায়দরাবাদের তরুণীর গণধর্ষণ নিয়ে ক্ষোভে উত্তাল দেশ! অক্ষয়ের হুঙ্কার, শাবানা দিলেন কোন প্রতিক্রিয়া

  • |

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ক্রমাগত ক্ষোভে ফুঁসছেন । প্রশ্ন উঠছে এদেশের নারী নিরাপত্তা নিয়ে আর কতদিন আতঙ্কের রেশ থাকবে। দিল্লির পর তেলাঙ্গানায় নারকীয় গণধর্ষণের ঘটনা কাঁপিয়ে দিয়েছে গোটা দেশকে। স্কুটির টায়ার পাংচার করে সেখান থেকে পশু চিকিৎসককে অপহরণ করে তাঁর গণধর্ষণ। ও পরে তাঁকে জীবন্ত অগ্নিদগ্ধ করার ঘটনায় আতঙ্কিত গোটা দেশ। ক্ষোভ উগড়ে দিলেন বলিউড তারকা অক্ষয় কুমার থেকে শাবানা আজমি।

অক্ষয় কুমারের দাবি কড়া শাস্তির

এক টুইটার পোস্টে অক্ষয় কুমার দাবি করেন, 'এটি হায়দরাবাদের প্রিয়ঙ্কা রেড্ডিই হোক বা তামিলনাড়ুর রোজা, কিংবা রাঁচিতে আইনের ছাত্রীর গণধর্ষণই হোক, নির্ভয়াকাণ্ডের পর কেটে গিয়েছে, ৭ বছর।.. ' এরপরই তিনি দাবি জানান দেশে কড়া আইন আসা উচিত। 'এসব বন্ধ হোক'!

শাস্তির দাবিতে সোচ্চার ফারহান

হায়দরাবাদকাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার গোটা দেশ। একই দাবি জানিয়ে টুইট করেছেন ফারহান আখতারও। তিনি বলেন, যারা জেনেশুনে অপরাধ করেছেন, তাদের অপরাধের পরিণতিও জানা উচিত। পাশাপাশি তিনি সমবেদনা জানান ত চিকিৎসকের পরিবারকেও।

শাবানা আজমি কোন দাবি করলেন?

অভিনেত্রী শাবানা আজমিও দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন। এক টুইট পোস্টে তিনিও ক্ষোভ উগড়ে দিয়েছেন। তিনিও কড়া প্রতিক্রিয়ার এমন হিংস্রতা বন্ধের দাবি করেছেন।

ইয়ামি গৌতমের প্রতিক্রিয়া

টুইটারে ইয়ামি গৌতমের প্রশ্ন, 'এই রাক্ষসদের কী কোনও ভয় নেই শাস্তি বা আইনের!' ক্ষোভ উগড়ে ইয়ামি সংশয় প্রকাশ করেছেন, 'সমাজ বা সিস্টেমের অংশ হিসাবে আমরা কোনপথে চলছি!'

হায়দরাবাদে ক্ষোভ

এদিন সকাল থেকেই হায়দরাবাদের বিভিন্ন জায়গায় পশুচিকিৎসদের গণধর্ষণ ও খুনের বিরুদ্ধে গর্জে উঠেছেন বাসিন্দারা। বিভিন্ন জায়গায় চলছে বিক্ষোভ। দাবি তোলেন দোষীদের শাস্তির।

দিল্লিতেও ক্ষোভের আগুন

দিল্লিতেও এই ক্ষোভের আগুন ছড়িয়ে পরে। এদিন দিল্লিতে সংসদের সামনে মহিলারা প্রতিবাদে অংশ নেন। যদিও সংসদের সামনে থেকে তাঁদের পরে সরিয়ে দেয় পুলিশ।

English summary
Telangana Gang Rape case , Akshay Kumar to Shaba Azmi reacts .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X