• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'একজন নয় ৪ জন অত্যাচার করেছে', যৌনহেনস্থা মামলায় নানা-রাখীর বিরুদ্ধে নয়া তোপ তনুশ্রীর

যৌন হেনস্থা মামলায় লড়াইয়ে হাল ছাড়তে রাজি নন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ফের একবার নতুন করে এই ইস্যু উস্কে দিলেন তনুশ্রী। ২০০৮ সালের ছবি 'হর্ন ওকে প্লিজ' -এর শ্যুটিং এর সময় নান পাটেকর তনুশ্রীকে হেনস্থা করেন বলে অভিযোগ ছিল। সেই ঘটনা ফের উস্কে দিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে তনুশ্রী নতুন বক্তব্য পেশ করেন।

তনুশ্রীর বক্তব্য

তনুশ্রীর বক্তব্য

কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার বিরুদ্ধে তোপ দেগে তনুশ্রী জানান,'গণেশ আচারিয়া আমার জন্য ওই ফিল্মে সুযোগ পান। আরসেটে নান পাটেকরের সমর্থনে চলে যান।এফাইআর-এ চারজনের মধ্যে উনিও আছেন। আমি তখন ২৪ বছর বয়সী। সেট-এ শুধু একজনই আমায় হেনস্থা করেননি করেছিলেন ৪ জন। '

তনুশ্রীর দাবি

তনুশ্রীর দাবি

তনুশ্রীর দাবি, রাখী সাওয়ান্তও যে তাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তাও গণেশ আচারিয়ার কারণে। তনুশ্রী বলছেন, ১০ বছর আগের এত অসম্মানের পরেও যে তিনি বেঁচে আছেন, পাশাপাশি ভারতে গত ৬ মাস ধরে যে তিনি অক্ষত ছিলেন, তানিয়ে তিনি বিস্মিত।

অভিশাপ!

অভিশাপ!

তনুশ্রীর দাবি, রাকেশ সারাং, গণেশ আচারিয়া, নান পাটেকর, রাখী সাওয়ান্ত সহ অনেকই মন থেকে শাপশাপান্ত করেছেন তিনি। তিনি এঁদের উদ্দেশে বলেন,'তোমাদের ছেলেমেয়ে তাঁদের ছেলে মেয়েরাও এই মানসিক ও শারীরিক নির্যাতনে ভুগবে।যেভাবে ভুগেছে আমার পরিবার।'

'শাস্তি দেবেন পরমপিতা'

'শাস্তি দেবেন পরমপিতা'

তনুশ্রী দত্ত তাঁর বক্তব্যের শেষে যোগ করেন যে, তাঁর অভিশাপের শাস্তি অভিযুক্তরা পরমেশ্বরের কাছ থেকে পাবেন। অভিনেত্রীর দাবি তাঁদের কোনও পণ্ডিত বাঁচাতে পারবেন না আর।

English summary
Tanushree Dutta releases fresh statement against Nana Patekar, Ganesh Acharya and Rakhi Sawant.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X