• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেঞ্চুরি হাঁকালেন অজয় দেবগণ, 'তানাজি'-র ট্রেলারে চমকের পর চমক

  • |

পর্দায় এখন ঐতিহাসিক যুদ্ধ নিয়ে তৈরি সিনেমার জোয়ার। দক্ষিণের কাল্পনিক গল্প বাহুবলী ও বলিউডের পদ্মাবতের অবিশ্বাস্য সাফল্যের পর এখন এই বিষয়ের উপর একের পর এক মুভি তৈরির ধুম লেগেছে। যার মধ্যে নতুন সংযোজন 'তানাজি, দ্য আনসাং ওয়ারিয়র।' ট্রেলারে চমক দিল এই সিনেমা।

সেঞ্চুরি হাঁকালেন অজয় দেবগণ, তানাজি-র ট্রেলারে চমকের পর চমক

সপ্তদশ শতকের মারাঠা-মুঘল যুদ্ধ নিয়ে তৈরি ছবিতে তানাজির ভূমিকায় অজয় দেবগণ ও বিপরীতে খলনায়ক উদয়ভান রাঠোর-এর চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে। অ্যাকশন সিনে দুই স্টার অতীতে একাধিক হিট ছবি দিয়েছেন। এবার ইতিহাসের পাতা থেকে মারাঠা-মুঘল যুদ্ধে একে অন্যের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে দু'জনকে।

আগামী বছর জানুয়ারিতে ছবি মুক্তি। তার আগে এদিন ১৯ নভেম্বর মুক্তি পেল ছবির ট্রেলার। তানাজির ঝকঝকে ট্রেলরে অজয়-সইফ তো নজর কেড়েছেনই সেই সঙ্গে কাজলও মন ভরালেন। প্রায় ১২ বছর পর অজয়ের সঙ্গে জুটিতে পর্দায় আসছেন কাজল। প্রসঙ্গত এটি অভিনেতা অজয় দেবগণের ১০০তম সিনেমা।

কুন্ধানা অঞ্চল নিয়ে ১৬৭০ খ্রিস্টাব্দের ৪ ফেব্রুয়ারি ছত্রপতি শিবাজির অনুগত মারাঠা সেনানায়ক তানাজি মালুসারে ও মুঘল সেনাপতির অনুগত উদয়ভানের মধ্যে যুদ্ধ হয়েছিল। সেই নিয়ে গল্পের প্লট এগিয়েছে। উদয়ভানের সেনার বিরুদ্ধে তানাজি কীভাবে কুন্ধানা অঞ্চল রক্ষা করে, পরিচালক ওম রাউত পর্দায় সেটাই ফুটিয়ে তুলেছেন। ৩ মিনিট ২১ সেকেন্ডের অ্যাকশনে ভরপুর ট্রেলারে তারই কিছু ঝলক দেখতে পাবেন দর্শকরা। ২০২০ সালের ১০ জানুয়ারি ছবি মুক্তি পাবে।

English summary
Tanhaji The Unsung Warrior trailer out: Ajay Devgn shares the trailer for his 100th film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X