• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাঙ্গুবাই থেকে সূর্যবংশী, ভারতের নেটফ্লিক্সে শীর্ষ দশে থাকা সিনেমাগুলি কোনটি দেখে নিন

Google Oneindia Bengali News

সিনেমা হলগুলির চেয়ে এখন ওটিটি প্ল্যাটফর্মের রমরমা বেশি চলছে। অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, জি ফাইভ, ডিজনি হটস্টার সহ একাধিক ওটিটি মাধ্যম বিনোদনের একচ্ছত্র অধিকার নিয়ে বসে রয়েছে। তবে এই সবকিছুর মধ্যে অবশ্য এগিয়ে রয়েছে নেটফ্লিক্স। এখানে হলিউড–বলিউড সব ধরনের ছবি দেখার সুযোগ পাওয়া যায়। আসুন দেখে নেওয়া যাক ভারতের শীর্ষে দশে থাকা নেটফ্লিক্সের সিনেমাগুলি কি কি (‌২৫ এপ্রিল থেকে ১ মে)‌।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি

এই সপ্তাহে প্রথমবার নেটফ্লিক্সে প্রথম নম্বরে জায়গা করে নিয়েছে আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এই সিনেমাটি এক যৌনকর্মীর নেত্রী হয়ে ওঠার সত্যিকারের ঘটনা অবলম্বনে তৈরি।

৩৬৫ ডেজ:‌ দিস ডে

প্রথমবার নেটফ্লিক্সের শীর্ষ দশের প্রথমে এসেছে এই সিনেমাটি। রহস্য-যৌনতায় ভরপুর এই সিনেমাটি দর্শকদের খুবই পছন্দ হয়েছে।

দশবি

অভিষেক বচ্চনের অভিনীত চর্চিত সিনেমা দশবি এ সপ্তাহে নেটফ্লিক্সে তৃতীয় নম্বরে রয়েছে। তবে চার সপ্তাহ ধরে শীর্ষ দশের তালিকাতে আছে। এক রাজনৈতিক নেতা জেলে বসে দশম শ্রেণীর পরীক্ষা দিচ্ছেন। আর এই চরিত্রে অভিনয় করে অজস্র প্রশংসা কুড়িয়েছেন জুনিয়র বি।

মিশহান ইমপসিবল

প্রথম সপ্তাহ থেকেই মিশহান ইমপসিবল শীর্ষ দশে রয়েছে নেটফ্লিক্সের। তেলেগু ভাষার এই সিনেমাটিতে দেখানো হয়েছে তিনজন কিশোরের লক্ষ্যে পৌঁছানোর সফরকে।

৮৩

ওটিটিতে আসার পর থেকেই এই সিনেমাটি নেটফ্লিক্সের শীর্ষ দশের তালিকাতেই রয়েছে। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক মুহূর্ত ও ঘটনাগুলিকে তুলে ধরা হয়েছে। অভিনয় করেছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, পঙ্কজ ত্রিপাঠি।

বধাই দো

আট সপ্তাহ ধরে নেটফ্লিক্সের শীর্ষ দশের তালিকায় রয়েছে বহুল চর্চিত সিনেমা বধাই দো। এক সমকামী যুবক আর এক সমকামী যুবতী নিজেদের মধ্যে বোঝাপড়া করে বিয়ে করে এই শর্তে যে, তারা যে যার ইচ্ছেমতো সঙ্গীর সঙ্গে যৌনজীবন যাপন করতে পারবে। এই নিয়েই সিনেমার গল্প, যেখানে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর।

সূর্যবংশী

২০ সপ্তাহ ধরে নেটফ্লিক্সের শীর্ষ দশে থাকা সূর্যবংশী এই সপ্তাহে রয়েছে সপ্তম স্থানে। রোহিত শেট্টি পরিচালিত এই সিনেমায় মুম্বইতে জঙ্গি হামলার ঘটনাকে তুলে ধরেছেন। ছবিতে ডিসিপি বীর সূর্যবংশীর চরিত্রে অক্ষয় কুমার এবং তাঁর স্ত্রীর ভূমিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ।

‌ ৩৬৫ ডেজ

আট নম্বর স্থানে রয়েছে আগের সিক্যুয়েল সিনেমা ৩৬৫ ডেজ। এই সিনেমাটিও রহস্য ও যৌনতায় ভরপুর।

ঘোস্টবাস্টার্স:‌ আফটার লাইফ

নেটফ্লিক্সের শীর্ষ দশে নবম স্থানে রয়েছে ঘোস্টবাস্টার্স:‌ আফটার লাইফ। ভৌতিক কমেডি ছবি হিসাবে দর্শকদের মন জয় করেছে এই সিনেমাটি।

সিলভারটন সিজ

নেটফ্লিক্সের দশম স্থানে রয়েছে সিলভারটন সিজ সিনেমাটি।

ব্যোমকেশ–আবীর ছাড়াও কারা কারা রয়েছেন অরিন্দম শীলের '‌ব্যোমকেশ–হত্যামঞ্চ’‌–এ দেখে নিনব্যোমকেশ–আবীর ছাড়াও কারা কারা রয়েছেন অরিন্দম শীলের '‌ব্যোমকেশ–হত্যামঞ্চ’‌–এ দেখে নিন


English summary
take a look of the top ten movies on netflix in india
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion