• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাইকুল্লা জেলে রিয়ার মেনুতে কী কী ছিল দেখে নিন

সুশান্ত সিংরাজপুত মৃত্যু কাণ্ডে এনসিবির হাতে অবশেষে গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। বুধবার সকালেই তাঁকে পুলিশি নিরাপত্তা দিয়ে বাইকুল্লা সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়। ওখানেই সাধারণ বন্দিদের সঙ্গে রয়েছেন রিয়া।

বাইকুল্লা জেলে রিয়ার মেনুতে কী কী ছিল দেখে নিন

বাইকুল্লা আদালত সূত্রে জানা গিয়েছে যে মধ্যাহ্নভোজে রিয়াকে দু’‌টো রুটি, এক বাটি ভাত, এক বাটি ডাল ও সবজি দেওয়া হয়। এই সংশোধনাগারে ক্যান্টিন রয়েছে, যেখান থেকে বন্দিরা নিজেদের জন্য বিস্কুট ও নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে পারে।

যদিও রিয়ার স্বাভাবিক জীবনে খাদ্যের অভ্যাস অনেকটাই আলাদা। তখন তাঁর দিন শুরু হত ডাবের জল দিয়ে। এরপর প্রাতঃরাশে পোহা, উপমা বা বাড়িতে তৈরি ধোসা খেতেন তিনি। শুটিংয়ের সময় বা অন্যান্য ব্যস্ত সময়ে রিয়া চেষ্টা করতেন কোনও ফল বা ড্রাই ফ্রুট খাওয়ার। মধ্যাহ্নভোজে রিয়া খেতেন এক বাটি ভাত, ডাল ও সবজি। সন্ধ্যায় স্মুদি রিয়ার প্রিয় খাবার ছিল। রাতের খাবারে তিন সবজি–রুটি বা বাড়িতে তৈরি এশিয়ান খাবার খেতেন। সিফুড যাঁর প্রিয়, তাঁকে কিনা জেলের রুটি খেতে হচ্ছে।

জেল সূত্রের খবর, রিয়াকে আলাদা ব্যারাকে রাখা হয়েছে। ইন্দ্রানীর থেকে আলাদা ব্যারাকে রাখা হয় রিয়াকে। সন্ধ্যার মধ্যেই রিয়াকে কোন ব্যারাকে রাখা হবে তা সিদ্ধান্ত নেবে জেল কর্তৃপক্ষ।

বাইকুল্লা সংশোধনাগারে আর এক বাঙালি বন্দির পাশেই ঠাঁই পেলেন রিয়া চক্রবর্তী

English summary
take a look at what was on the rheas menu at byculla jail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X