• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেক থেকে ডেকোরেশন ও 'রাজকুমারী', তৈমুরের জন্মদিনের পার্টিতে কী কী চমক সইফ-করিনার, ছবিতে দেখুন

  • |

দেখতে দেখতে বড় হয়ে গেল তৈমুর। রবিবার ৪ বছরে পা দিলেন সইফ-করিনার পুত্র তৈমুর আলি খান। ছোট নবাবের চার বছরের জন্মদিনের নবাব পরিবারে উৎসবের চেহারা। করোনা পরিবেশ, তাই বাড়িতেই আত্মীয় পরিজনকে নিয়ে ছোট অনুষ্ঠানের মধ্যে ছেলের জন্মদিন পালন সইফ-করিনার।

রইল তৈমুরের জন্মদিনের অন্দরমহলের ছবি

রইল তৈমুরের জন্মদিনের অন্দরমহলের ছবি

রবিবার সকাল থেকেই নবাব পরিবারে তাই ছিল সাজ সাজ রব। সন্ধ্যেয় কেক কেটে এরপর জন্মদিন উদযাপন। কেক কাটা থেকে, পার্টির আনন্দের মুহূর্তগুলি এবার ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলেন করিনা। পাঠকদের জন্যে রইল তৈমুরের জন্মদিনের অন্দরমহলের ছবি।

বাবা মাকে সঙ্গে নিয়ে খোসমেজাজে কেক কাটলেন তৈমুর

বাবা মাকে সঙ্গে নিয়ে খোসমেজাজে কেক কাটলেন তৈমুর

এবছরটা বাড়িতেই ধুমধুম করে চতুর্থ জন্মদিন পালন তৈমুরের। বাবা মায়ের সঙ্গে খোসমেজাজে তৈমুরকে কেক কাটতে দেখা যায়। বাড়িতেই পরিবার ও সইফ-করিনার ঘনিষ্ঠরা আমন্ত্রিত ছিলেন। করোনা আবহে বাড়তি আড়ম্বর এড়িয়ে চলা হয়। অন্যদিকে নতুন বছরে নবাব পরিবারে সুখবর আসতে চলেছে। দ্বিতীয়বারের জন্যে মা হচ্ছেন করিনা। সেই কারণেই তৈমুরের আগমনের দিনটা, এবছর সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে উদযাপন করা হয়েছে।

জন্মদিনের ডেকোরেশনে চমক

জন্মদিনের ডেকোরেশনে চমক

নবাবপুত্র তৈমুরের জন্মদিন আর বাড়ি সাজানোয় চমক থাকবে না তাই কখনও হয়। তৈমুরের চতুর্থ জন্মদিনে তাঁর পছন্দের অ্যাভেঞ্জার্স সুপার হিরোদের ছবি আঁকা বেলুনে গোটা বাড়ি সাজিয়ে তোলা হয়। ইনস্টাগ্রামে ছেলের জন্মদিনের বিশেষ ডেকোরেশনের মুহূর্তের ছবি শেয়ার করেছেন করিনা।

জন্মদিনের কেকেও বিশেষ চমক

জন্মদিনের কেকেও বিশেষ চমক

তৈমুরের চার বছরের জন্মদিনে কেকেও ছিল বিশেষ চমক। নবাব পুত্র তৈমুর যে পশুপ্রেমী, ফ্যানেদের কাছে এই তথ্য অজানা নয়। এবার তাঁর জন্মদিনে ঘোড়ার খুরের ডিজাইনের কেক আনা হয়। সেই সঙ্গে তৈমুরকে জন্মদিনে ইঁদুর ছানার মুখোশেও দেখা গিয়েছে।

বোনের সঙ্গে জন্মদিন পালন

বোনের সঙ্গে জন্মদিন পালন

নতুন বছরের দাদা হচ্ছেন তৈমুর। করিনার প্রেগনেন্সি নিয়ে ইতিমধ্যেই পরিবারে খুশির হাওয়া। তার মাঝেই এবার বোনের সঙ্গে জন্মদিন পালন তৈমুরের। জন্মদিনের পার্টিতে সইফের বোন অর্থাৎ তৈমুরের পিসি সোহা আলি খান, তাঁর পরিবার নিয়ে উপস্থিত ছিলেন। দাদার জন্মদিনে সোহার একমাত্র কন্যা ইয়ানা একেবারে রাজকুমারীর মতো সাজেন। জন্মদিনে একমাত্র বোন ইয়ানার সঙ্গে খুনসুটিতে মাতেন তৈমুর।

ছবি সৌজন্য: করিনা কাপুরের ইসন্টাগ্রাম পোস্ট

বিগ বসের বাড়ি ছাড়লেন চ্যালেঞ্জার্স কাশ্মীরা শাহ, উত্তপ্ত লড়াই আলি ও নিক্কির মধ্যে

English summary
Taimur’s 4th birthday: Actors Kareena Kapoor and Saif Ali Khan celebrated their son Taimur Ali Khan’s birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X