এইভাবে দিদার বাড়িতে আদরে-আহ্লাদে দিওয়ালি কাটাচ্ছে নবাবপুত্র তৈমুর, দেখুন ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

দিওয়ালিতে সরগরম বলি পাড়া। আলোর রোশনাইয়ের সঙ্গে জাঁকজমকে গা ভাসিয়েছেন প্রায় সমস্ত বলিউড তারকা । পরিবারের সঙ্গে প্রত্যেকেই প্রায় নিজের মতো করে এই দিনটি কাটাচ্ছেন। আর সেই সেলিব্রেশনের ছবিও জায়গা করে নিচ্ছে সোশ্যা মিডিয়ায়। আর তা থেকেই লাইমলাইট কুড়োচ্ছেন বহু বলি তারকা। বড়দের এই দৌড়ে পিছিয় নেই নবাবপুত্র ছোট্ট তৈমুরও।

এইভাবে দিদার বাড়িতে আদরে-আল্হাদে দিওয়ালি কাটাচ্ছে নবাবপুত্র তৈমুর, দেখুন ছবি

সইফ আলি খান ও করিনার এই পুত্র সন্তান জন্মের পর থেকেই নিজের অজান্তে সোশ্যাল মিডিয়া মাত করছে। গুবলু-গাবলু তৈমুরকে ঘিরে নানা খবরই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ট্রেন্ডিং হয়েছে। এবার সামনে এলো তৈমুরের দিওয়ালি সেলিব্রেশনের খবর।

জানা গিয়েছে, দিওয়ালিতে দিদিমা ববিতার বাড়িতে গিয়ে রয়েছে তৈমুর। ছেলের প্রথম দিওয়ালি উদযাপন নিয়ে যথেষ্টউ উৎসাহী মা করিনা। আর দিদার বাড়ি গিয়ে তো এক্কেবারে আদর খেতেই ব্যাস্ত সইফপুত্র। আর তার ন্যানির কোলে সেই আদরের ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়।

এক সংবাদ সংস্থাকে করিনা জানিয়েছেন ,ছেলেকে উপহার দেওয়ার পাশাপাশি , মা হিসাবে তাঁর সন্তানকে ট্র্যাডিশনাল পোশাকে সাজানোর জন্য উদগ্রীব হয়ে রয়েছেন তিনি। এমনিতেও পোস্ট করা ছবিতে দেখা যায় তৈমুর ট্র্যাডিশনাল পোশাক পরে রসে বশে আদর খাচ্ছে।

English summary
Ethnic wear, check. A quintessential Diwali photo in traditional outfit, check. Festive mood, check. The youngest Pataudi of the Pataudi clan, Taimur Ali Khan is all set for the festival of lights

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.