• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্তব্য ছেড়ে পুলিশ কর্মীরা দৌড়লেন ফিল্ম দেখতে! 'সিরা নরসিমহা রেড্ডি' ঘিরে চিরঞ্জিবী-জ্বর তুঙ্গে

  • |

ফের একবার 'বাহুবলী' জ্বরের ছায়া গোটা অন্ধ্রপ্রদেশ জুড়ে। যা আপাতত দক্ষিণী মেগাস্টার চিরঞ্জিবী অভিনীত 'সিরা নরসিমহা রেড্ডি' ঘিরে শুরু হয়ে গিয়েছে গোটা জগন রাজ্যে। স্বাধীনতা দিবসের প্রেক্ষাপটের এক ঐতিহাসিক কাহিনির সঙ্গে এই ফিল্মে জোট বেঁধেছে মাল্টিস্টারকাস্ট ফ্যাক্টর। সবমিলিয়ে ছবি ঘিরে অন্ধ্রপ্রদেশে উন্মদনা তুঙ্গে।

কর্তব্য ছেড়ে পুলিশ কর্মীরা দৌড়লেন ফিল্ম দেখতে! সিরা নরসিমহা রেড্ডি ঘিরে চিরঞ্জিবী-জ্বর তুঙ্গে

অমিতাভ বচ্চনের প্রথম তেলুগু ছবি 'সিরা নরসিমহা রেড্ডি' ঘিরে উত্তাপ এতটাই তুঙ্গে ছিল যে , গত ২ রা অক্টোবর কলিকুন্তলা এলাকায় একটি মাল্টিপ্লেক্সে দেখা যায় কর্তব্যরত কয়েকজন সাব ইন্সিপেক্টর বসে রয়েছেন ফিল্মের দর্শকাসনে। 'ফার্স্ট ডে ফার্স্ট শো' দেখার উন্মাদনা তাঁদের এতটাই চরমে ছিল যে কর্তব্য ফেলে আসতে তাঁরা দ্বিধা করেননি! সেই ছবি তাঁরা সোশ্যাল মিডিয়াতেও আপলোড করেন। সোশ্যাল মিডিয়ায় ছবি আসতেই তা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। তার জেরে ওই পুলিশকর্মীদের সাসপেন্ড করে প্রশসান।

এদিকে,তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি ফের একবার এই হাইভোল্টেজ ছবি ঘিরে রীতিমতো উত্তেজনা চোখে পড়ছে। ২ রা অক্টোবর ছবির মুক্তির দিন অন্ধ্র তেলাঙ্গানার একাধিক জায়গায় তিরুপতি বালাজির বেশে চিরঞ্জিবীর পোস্টারে মালা পরানো হয়েছে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা দক্ষিণী মেগাস্টার চিরঞ্জিবীর ফ্যানকূল তারকার এই নতুন ছবি ঘিরে রীতিমতো উচ্ছ্বসিত।

[বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে নৌকা সমতে জলে পড়লেন বিজেপি নেতা! ভিডিও প্রকাশ্যে]

English summary
Sye Raa Narasimha Reddy, Cops suspended for watching Chiranjivi Film on Duty .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X