• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনলাইনে শ্লীলতাহানি, ইউটিউবার সহ ১ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের স্বরা ভাস্করের

Google Oneindia Bengali News

‌স্বরা ভাস্করের শ্লীলতাহানির চেষ্টা। তাও আবার ভার্চুয়ালি। অভিনেত্রী এই নিয়ে দুই ব্যক্তির নামে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তদের মধ্যে একজন ইউটিবার এবং অন্য জন টুইটার ব্যবহারকারী। স্বরার অভিযোগ, নেটমাধ্যমে সেই দুই ব্যক্তি নানা বার্তা ছড়িয়ে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করছেন।

অনলাইনে শ্লীলতাহানি, ইউটিউবার সহ ১ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের স্বরা ভাস্করের

দিল্লির বসন্তকুঞ্জ থানায় স্বরা এ বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, একটা ছবির দৃশ‍্য নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় আপত্তিজনক কথা হ‍্যাশট‍্যগ ট্রেন্ড করিয়েছেন ওই ইউটিউবার। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ডি, ৫০৯ ধারা এবং আইটি ধারায় ৬৭ ধারা অনুযায়ী মামলা দায়ের হয়েছে ইউটিউবারের বিরুদ্ধে। এই ইউটিউবার ছাড়া আরও একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এই ঘটনার পর স্বরা ভাস্কর অত্যন্ত ক্ষুব্ধ হয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন। এর আগেই সোশ‍্যাল মিডিয়ায় তাঁকে জড়িয়ে করা একটি অশ্লীল কমেন্টের বিরোধিতা করেছিলেন স্বরা। এলভিসের একটি ট্রেন্ডকে 'সাইবার যৌন শোষন’ এর আখ‍্যা দিয়ে অভিনেত্রী বলেন শুধু তাঁকে একা নয়। আরো অনেক মহিলাকেই এ ধরনের ট্রেন্ড অস্বস্তিতে ফেলে। টুইটে তিনি লেখেন, '‌আমি একা নই। আমার মতো নেটমাধ্যমে অনেকেই এ ধরনের হেনস্থার শিকার হন। যে সব মহিলা স্পষ্টবাদী, তাঁদের এ ভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।’‌

তবে এটাই প্রথম নয়, এর আগেও বহুবার নেট মাধ্যমে স্বরা ভাস্করকে ট্রোলের মুখে পড়তে হয়েছে। সেটা রাজনৈতিক মতাদর্শ হোক বা অন্য কোনও বিষয়। শুধু তাই নয়, বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাওয়াতের তোপের মুখে একাধিকবার পড়তে হয়েছে কঙ্গনাকে। নিজের রাজনৈতিক মতাদর্শ নিয়ে মুখ খুলে প্রায়শই বিতণ্ডায় জড়ান তিনি। সম্প্রতি শাহরুখ-পুত্র আরিয়ান খানের সমর্থনে কথা বলেছিলেন তিনি। তারকা-সন্তানদের প্রত্যেক মুহূর্তে কী ভাবে আতশকাচের নীচে রাখা হয়, সে বিষয়ে সরব হয়েছিলেন স্বরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বরা দিবি করেছিলেন, নেটদুনিয়ায় সবথেকে বেশি ঘৃণিত বলিউড তারকা কেউ থাকলে সেটা তিনিই। সোশ‍্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর অভিযোগে ট্রোলারদের একহাত নিয়েছিলেন স্বরা। তাঁর বক্তব‍্য ছিল, ট্রোলাররা চায় যাতে সোশ‍্যাল মিডিয়ায় ভয়ে ভয়ে থাকেন তিনি সবসময়।

২০১৮ তে মুক্তি পেয়েছিল বীরে দি ওয়েডিং। তিনবছর কেটে গেলেও এখনো ট্রোলের হাত থেকে নিস্তার পাননি অভিনেত্রী। ছবিতে স্বরা অভিনীত বিতর্কিত হস্তমৈথুনের দৃশ‍্যটি নিয়ে তুমুল বিতর্ক, সমালোচনা হয়েছিল নেটমহলে। স্বরা ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান, সোনম কাপুর এবং শিখা তালসানিয়া।

English summary
swara bhaskar lodge a complain against a youtuber
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X