India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

SVF আনল এক অনন্য মিউজিক ভিডিও, যা দেখে খুশি অনুগামীরা

Google Oneindia Bengali News

SVF একটি মিউজিক ভিডিও নিয়ে এসেছে। যার নাম ’ঠিক যেন লাভ স্টোরি ২’। অডিও হিসাবে এটি চালু করা হয়েছে। যা কিন্তু খুব পছন্দ অনুগামীদের। যার থেকে প্রচুর প্রশংসাও পাওয়া গেছে। মিউজিক ভিডিওটিতে সুর দিয়েছেন সুরেলা অরিন্দম। গানটির কথা লিখেছেন প্রসেন। মিউজিক ভিডিও ডিরেক্টর হিসেবে সৌভানিক কুন্ডুও। এছাড়াও অভিনয় করেছেন মধুরিমা দত্ত ও মধুমিতা দাস। গানটি কিন্তু এখন সমস্ত অডিও প্ল্যাটফর্মে দেখা যাবে। সেই সঙ্গে মিউজিক ভিডিওটি SVF মিউজিকের সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে গানটি।

গল্পটি কী নিয়ে

গল্পটি কী নিয়ে

মিউজিক ভিডিওটিতে কিন্তু যৌনতা ও প্রেমের গল্প দেখা যাবে। এখানে রায়া ও অম্বিকার গল্প। এখানে অভিনয় করতে দেখা গেছে তাঁদের। যিনি সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ থাকেন। সেই সঙ্গে তিনি একজন ফ্যাশনিস্তাও। তিনি কিন্তু মজার একজন ব্যক্তি। সেই সঙ্গে তার জীবনে একজন ভালোবাসার মানুষও আছেন। সেই ব্যক্তির সঙ্গে প্রথমবারের মতো দেখা করতে যাচ্ছেন। ওপর মেয়ের নাম অম্বিকা। রায়া ক্রমশ তার প্রেমে পড়তে থাকেন। মিউজিক ভিডিওটি প্রেম করা কতটা স্বাভাবিক তা দেখানোর চেষ্টা করে রায়া।

ভালোবাসাই জীবনের মূল কথা!

ভালোবাসাই জীবনের মূল কথা!

এই গল্প মূলত প্রেমের গল্প। এখানে প্রেমকে বেশি জোর দেওয়া হয়। লিঙ্গ যেন কোন বাঁধার সৃষ্টি করে না। সমকামী ভালোবাসাই সব। দুটি মেয়ের ভালোবাসা যেন পূর্ণতা পায়। জীবনে যে কোন ভালোবাসার একটি বিশেষ গুরুত্ব আছে। ভালবাসা গর্বের বিষয়। প্রতিটি ধরনের ভালবাসা গুরুত্বপূর্ণ। আমরা কাকে ভালোবাসি সেটা কোন কথা না কতটা ভালোবাসি সেটাই সব।

কী জানালেন সুরকার

কী জানালেন সুরকার

সঙ্গীত সুরকার অরিন্দম জানান, ঠিক যেন লাভ স্টোরি ২ তৈরি করে বেশ আনন্দদায়ক তিনি। শুধুমাত্র সঙ্গীতের ক্ষেত্রে নয়। এমনকি ভিডিওর ধারণাটি কিন্তু বেশ সুন্দর। এসভিএফ মিউজিকের এই সাহসী পদক্ষেপের জন্য আমি গর্বিত। তিনি দুই নায়িকার উদ্দেশ্যে বলেন, তাঁদের এত সুন্দর অভিনয় বেশ সুন্দর। ভালোবাসা যে কতটা স্বাভাবিক তা তারা অভিনয়ের মাধ্যমে প্রকাশ করেছেন। তিনি আরও বলেন, প্রতিটি মানুষের উচিত ভালোবাসাকে এভাবেই সম্মান দেওয়া। আমরা সত্যিই SVF মিউজিকের পুরো টিমকে ধন্যবাদ জানাই। যারা সত্যিই আমাদের এই সুযোগ দেওয়ার কথা ভেবেছিল।

 কী জানালেন গীতিকার

কী জানালেন গীতিকার

SVF মিউজিকের সঙ্গে কাজ বিষয়ে গীতিকার প্রসেন বলেন, SVF মিউজিক মিউজিক ক্যাটালগের বহুমুখীতার জন্য পরিচিত। এদের সঙ্গে কাজ করে তিনি সত্যিই মুগ্ধ। শ্রোতারা তাঁদের ভালোবাসবেন এবং তাদের আশীর্বাদ করেছেন।

গানটি দেখার জন্য এখানে ক্লিক করুন

https://bit.ly/ThikJyanoLoveStory2_SVFMusic

অভিনেত্রী নুসরত মেরুন পাসপোর্ট নিয়ে কোথায় গেলেন, ভাইরাল ছবি অভিনেত্রী নুসরত মেরুন পাসপোর্ট নিয়ে কোথায় গেলেন, ভাইরাল ছবি

English summary
svf released a unique music video see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X