• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে প্রাক্তন স্বামী হৃতিকের সঙ্গেই এক ছাদের তলায় সুজান! সোশ্যাল মিডিয়ায় কী ফাঁস হয়ে গেল

লকডাউনে বহুদিকে মানুষের বহু ধরনের ক্ষতি হয়েছে। আবার কোথাও সংকটের এই মহাকালে প্রেমও জমে ক্ষীর হয়েছে! তবে হৃতিক -সুজানের পুরনো প্রেম নতুন করে জমে ক্ষীর হয়েছে কী না জানা নেই, কিন্তু লকডাউনে যে প্রাক্তন স্বামীর সঙ্গেই সুজান থাকছেন দুই সন্তানকে নিয়ে,তা নিডেই এবার স্বীকার করে নিলেন।

লকডাউনে প্রাক্তন স্বামী হৃতিকের সঙ্গেই এক ছাদের তলায় সুজান! সোশ্যাল মিডিয়ায় কী ফাঁস হয়ে গেল

ইনস্টাগ্রামে একটি পোস্টে সুজান লেখেন, 'আমরা বুঝেছি আগামী দিন একসঙ্গে মিলে থেকেই একে অপরের জন্য সুস্থ জীবন গড়া যাবে। এই ভাবনা থেকেই আর মনের মধ্যে বাস করা প্রচুর ভালোবাসা থেকেই আমরা আমাদের লকডাউন অ্যাডভেঞ্চার শুরু করলাম।' সুজানের এই বার্তাতেই স্পষ্ট যে , প্রাক্তন স্বামী হৃতিকের প্রতি প্রেম এখনও তাঁর প্রগাঢ়। সুজান লিখেছেন ,কীভাবে বাবা হৃতিকের সঙ্গে মিলে ছেলে হৃদান ও হ্রেহান বই পড়ছে, গান নিয়ে চর্চা করছে বাড়িতে।কার্যত রূপকথার প্রেমজীবন ছিল তাঁদের, আর বিয়ের মাধরাস্তায় এসেই তা ভেঙে বেরিয়ে যান সুজান।

বিরোধীরা নয় সরকার নিজেই রাজনীতি করছে :সোমেন মিত্র

এরপর তাঁদের ডিভোর্স নিয়ে বহু জল ঘোলা হয়েছে। যদিও সুজান ও হৃতিক দুজনে দুজনের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা অটুট রেখেছেন। আর সেই শ্রদ্ধা থেকেই ডিভোর্সের পরও তাঁরা ভালো বন্ধু। আর লকডাউনের সময় গোটা পরিবার এখন এক ছাদের তলায়।

তৃণমূল বিধায়কদের উপর সন্তুষ্ট নন পিকে! 'স্ক্যানারে’ ফেলে দেখছেন কার দৌড় কতটা

English summary
Sussanne Khan opens up about moving in with Hrithik during lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X