India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীর্ঘ সম্পর্কের অবসান, রোহমান শলের সঙ্গে ব্রেকআপ, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা সুস্মিতা সেনের

Google Oneindia Bengali News

সালটা ছিল ২০১৮। যখন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন কাশ্মীরি মডেল রোহমান শলের ছবি পোস্ট করে ভক্তদের মধ্যে কৌতুহলের সৃষ্টি করেন। এর পরপরই সুস্মিতা ও রোহমানকে একাধিক পারিবারিক ও অনুষ্ঠানে দেখা যাওয়ার পর সকলের মনেই তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দেয়। তবে কারোর এটা বুঝতে বাকি ছিল না যে সুস্মিতা ও রোহমান একে–অপরের সঙ্গে ডেট করছেন। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা সুস্মিতা ঘোষণা করেছেন তাঁর প্রেমের সম্পর্ক ভাঙার কথা।

৩ বছরের সম্পর্ক শেষ

৩ বছরের সম্পর্ক শেষ

কাশ্মীরি মডেল রোহমান শলের সঙ্গে প্রায় ৩ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন। বৃহস্পতিবার রোহমানের সঙ্গে নিজের একটি সেলফি পোস্ট করে সুস্মিতা ঘোষণা করেছেন সম্পর্ক ভাঙার কথা। সুস্মিতা লিখেছেন, '‌আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল... ভালোবাসা এখনও আছে।'‌ এরপর সুস্মিতা তাঁর চেনা কথা, '‌দুগ্গা দুগ্গা'‌ লিখতেও ভোলেন না।

ছব সরাননি সুস্মিতা

ছব সরাননি সুস্মিতা

সুস্মিতা তাঁর ব্রেকআপ নিশ্চিত করলেও নিজের প্রোফাইল থেকে তাঁর ও রোহমানের ছবি সরিয়ে দেননি। এর অর্থ এখনও তাঁদের মধ্যে বন্ধুত্বের বন্ধন র‌য়েছে। সুস্মিতা প্রায়ই রোহমানকে তাঁর পোস্টে '‌রুহ'‌ বলে উল্লেখ করতেন। এ বছরের জানুয়ারিতে সুস্মিতা তাঁর ও রোহমান দারুণ একটি ছবি পোস্ট করেন এবং সুস্মিতা রোহমানকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

সস্মিতার দুই মেয়ের সঙ্গেও ঘনিষ্ঠ ছিলেন রোহমান

সস্মিতার দুই মেয়ের সঙ্গেও ঘনিষ্ঠ ছিলেন রোহমান

রোহমানের সঙ্গে গত কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন সুস্মিতা সেন। দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গেও রোহমানের দারুণ ভাব-ভালোবাসা দেখা গিয়েছিল। বেড়াতে যাওয়া, উৎসব-অনুষ্ঠান, একসঙ্গে জিম সেশন থেকে ইনস্টাগ্রাম লাইভ-সবেতেই সেন পরিবারের সঙ্গে মিলেমিশে ছিলেন রোহমান। আচমকাই সেই সম্পর্ক শেষ করলেন সুস্মিতা সেন। যদিও ঘনিষ্ঠরা মনে করছেন, দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে দূরত্ব বাড়ছিল, তারই ফল এই বিচ্ছেদ। এমন খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা দুঃখপ্রকাশ করেছেন।

কীভাবে পরিচয়

কীভাবে পরিচয়

শোনা যায় যে সুস্মিতা সেনের ইনস্টাগ্রাম প্রোফাইল দেখতে দেখতে তাঁকে সরাসরি মেসেজ করে বলেন। সুস্মিতাও কোনও উদ্দেশ্য ছাড়াই রোহমনের চ্যাট বক্স খোলেন এবং তাঁকে মেসেজের জবাব দেন। এরপর ঘন ঘন কথার পর তাঁরা খুব শীঘ্রই ডেট করতে শুরু করে দেন।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
sushmita sen confirms break up with rohman shawl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X