• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আত্মহত্যায় প্ররোচনা ও জালিয়াতির মামলা সুশান্তের দুই দিদির বিরুদ্ধে

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার এফআইআর দায়ের করা হল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতেরদুই দিদি প্রিয়াঙ্কা ও মিতু সিং ও দিল্লির রাম মনোহর লোহিয়া আসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে। বান্দ্রা পুলিশের কাছে প্রতারণা, জালিয়াতি, আত্মহত্যায় প্ররোচনা, ষড়যন্ত্র, এনডিপিএস ও সাইকোট্রপিক সাবটেন্সের ধারা দেওয়া হয়েছে।

আত্মহত্যায় প্ররোচনা ও জালিয়াতির মামলা সুশান্তের দুই দিদির বিরুদ্ধে

এফআইআরে বলা হয়েছে, '‌ষড়যন্ত্র করে এবং সরকারি হাসপাতালের লেটারহেডে ভুয়ো প্রেসক্রিপশন তৈরি করে এনডিপিএস আইনে নিষিদ্ধ ওষুধ খাওয়ানো এবং যার ডোজের কারণে দীর্ঘস্থায়ী উদ্বেগ এবং যার ফলে আত্মহত্যা করতে পারে যে কেউ।’‌

সুপ্রিম কোর্ট যদিও আগেই নির্দেশ দিয়েছে যে সুশান্ত ঘটনার তদন্তে যে কোনও এফআইআর মুম্বই পুলিশের কাছে দায়ের করা হলে তা সিবিআইকে হস্তান্তর করে দেওয়া হবে। রিয়া চক্রবর্তীর অভিযোগের ভিত্তিতে বান্দ্রা পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪৬৪, ৪৬৫, ৪৬৬, ৪৬৮, ৪৭৪, ৩০৬, ১২০বি, ৩৪ আইপিসি ও মাদক আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও মুম্বই পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন যে এই অভিযোগটি সিবিআইতে হস্তান্তর করে দেওয়া হবে।

সোমবারই রিয়া চক্রবর্তী পুলিশের কাছে অভিযোগ দায়ের করে জানান যে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা জাল প্রেসক্রিপশন পাঠিয়েছিল অভিনেতাকে। সুশান্ত দিদির পাঠানো ওষুধগুলি খাবে বলেই মনস্থির করেছিলেন। যা নিয়ে সুশান্ত এবং রিয়ার বচসা হয় এবং ৮ জুন রিয়া অভিনেতার ফ্ল্যাট ছাড়েন।

বিষ্ণুপুরকাণ্ডে তৃণমূলকে কটাক্ষ করলেন অগ্নিমিত্রা পল

দিশার মৃত্যুর পর সুশান্ত অনবরত আইনজীবীর সঙ্গে যোগাযোগ রাখতেন, দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের

English summary
sushants two sisters were charged with abetment to suicide and forgery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X