• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত সিং রাজপুতের চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে এল, কি রয়েছে তাতে

Google Oneindia Bengali News

দমবন্ধের কারণেই মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। সেরকমটাই উল্লেখ রয়েছে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্টে। ‌সেই রিপোর্ট প্রকাশ করল মুম্বই পুলিশ। রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, গলায় ফাঁস লাগার কারণেই দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

সুশান্তের ভিসেরা সংরক্ষণ করে রাখা আছে

সুশান্তের ভিসেরা সংরক্ষণ করে রাখা আছে

পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে, তাঁর ভিসেরা সংরক্ষণ করে তা রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগেও সুশান্তের ময়নাতদন্ত করা হয়েছিল। সেই রিপোর্টে তিনজন চিকিৎসক সই করেছিলেন। তবে এবার চূড়ান্ত রিপোর্টে পাঁচজন চিকিৎসক সই করেছেন। তাঁর ফরেনসিক পরীক্ষার রিপোর্ট তাড়াতাড়ি দেওয়ার জন্য পুলিশের তরফে একটি চিঠিও গিয়েছে ফরেন্সিক বিভাগে।

 এটা আত্মহত্যার ঘটনা

এটা আত্মহত্যার ঘটনা

রিপোর্টে উল্লেখ রয়েছে, সুশান্তের শরীরে কোনও ধস্তাধস্তি বা বাহ্যিক কোনও আঘাতের চিহ্ন নেই। তাঁর নখও পরিস্কার ছিল। ময়নাতন্তের রিপোর্টই বলছে এটা নিছকই আত্মহত্যার ঘটনা, এর মধ্যে অন্য কোনও রহস্য নেই। সুতরাং, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু ও সুশান্তের মৃত্যুতে যে কারণগুলি উঠে এসেছিল, তার এখনও পর্যন্ত কোনও প্রমাণ মিলল না।

২৩ জনের বয়ান রেকর্ড

২৩ জনের বয়ান রেকর্ড

এই তদন্তে এখনও পর্যন্ত ২৩ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। সুশান্ত সিং রাজপুতের চার্টার্ড অ্যাকাউন্টেন্ট সঞ্জয় শ্রীধর এই ২৩তম ব্যক্তি। অন্য যাঁদের বিবৃতি রেকর্ড করা হয়েছে, তাঁরা হলে সুশান্তের বাবা এবং তিন বোন, বন্ধু সিদ্ধার্থ পিঠানি, ক্রিয়েটিভ কন্টেন্ট ম্যানেজার, রাঁধুনি, পরিচারক, চাবিওয়ালা, সুশান্তের বিজনেস ম্যানেজার, তাঁর পিআর ম্যানেজার, সুশান্তের প্রথম সিরিয়ালের পরিচালক, বান্ধবী রিয়া চক্রবর্তী, মুকেশ ছাবরা প্রমুখ।

সিসি ক্যামেরা কাজ করছিল সেই সময়

সিসি ক্যামেরা কাজ করছিল সেই সময়

পুলিশ এটাও স্পষ্ট করে জানিয়েছে যে সুশান্তের বহুতলের সিসি ক্যামেরা সেই সময় কাজ করছিল এবং তাঁর পোষ্য কুকুর অন্য ঘরে ছিল এবং জীবিত ছিল। বান্দ্রা পুলিশ এর আগে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মের চুক্তির নথি উদ্ধার করে। ২০১২ সালে তাদের মধ্যে চুক্তি হয়েছিল।

তারকা সন্তানদের ওপর প্রত্যাশা বেশি, স্বজন পোষণ নিয়ে তীক্ষ্ণ জবাব আলিয়া ভাটের মায়েরতারকা সন্তানদের ওপর প্রত্যাশা বেশি, স্বজন পোষণ নিয়ে তীক্ষ্ণ জবাব আলিয়া ভাটের মায়ের

English summary
It is clear from the autopsy report of Sushant Singh Rajput that it was a case of suicide
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X