• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত সিং রাজপুতের সম্পূর্ণ ময়নাতদন্ত হয়নি, ফের মুম্বই পুলিশের দিকে অভিযোগ তুলল অভিনেতার পরিবার

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে রোজই নতুন কিছু সামনে আসছে। প্রয়াত অভিনেতার পরিবারের পক্ষ থেকে আগেই দাবি করা হয়েছিল যে সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে কিছু গরমিল রয়েছে এবং সিবিআই ও বিহার পুলিশের আগেই বেশ কিছু অভিযোগ তোলা হয় পরিবারের পক্ষ থেকে।

সুশান্ত সিং রাজপুতের সম্পূর্ণ ময়নাতদন্ত হয়নি, ফের মুম্বই পুলিশের দিকে অভিযোগ তুলল অভিনেতার পরিবার

সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্টে দাবি করা হয় যে গলায় ফাঁস লাদার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে। যদিও পরিবারের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে, এই ঘটনার ক্ষেত্রে মাথার খুলিটি সম্পূর্ণভাবে খোলা উচিত ছিল, বাইরের মাথার ত্বক পরীক্ষার পর কোনও আঘাত রয়েছে কিনা তা যাচাই্যের জন্য সাব–ত্বকের স্তরগুলিও পরীক্ষা করার দরকার ছিল। দেহে কোনও আঘাত রয়েছে কিনা তা জানার জন্য খুলির হাড়ও পরীক্ষার প্রয়োজন ছিল। এই সবের পর গোটা খুলিটি আদর্শ পদ্ধতিতে একসঙ্গে সেলাই করে দিত। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, সুশান্তের শেষ ছবি দেখে মনে হয়েছে, সম্পূর্ণ ময়নাতদন্ত হয়নি।

প্রয়াত অভিনেতার পরিবার এও জানিয়েছে যে ৮ জুন যখন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন, তখন তাঁর করোনা ভাইরাস হয়েছে কিনা তার জন্য সোয়াব টেস্ট করা হয় ৯ জুন এবং ১১ জুন তার রিপোর্ট আসে। তারপরই ময়নাতদন্ত হয় এবং ততদিন দেহ মর্গেই রাখা ছিল। যদিও সুশান্তের ক্ষেত্রে তড়িঘড়ি ময়নাতদন্ত হয় বলে জানা গিয়েছে। ১৪ জুন তাঁর মৃত্যুর পর ওইদিন রাত ১১টার সময়ই ময়নাতদন্ত হয় এবং তাঁর কোভিড–১৯ রিপোর্ট পরে আসে। উভয় মৃত্যুর ঘটনার ক্ষেত্রে বিএমসি ভিন্ন পদ্ধতি কেন প্রয়োগ করল তা নিয়ে অভিযোগ অভিনেতার পরিবারের

এসএসসির শুন্যপদের তালিকা ঘোষণা করুক রাজ্য সরকার মন্তব্য সুজনের

স্বাধীনতা দিবস ২০২০: বলিউডের কিছু গান যা আজও দেশপ্রেমের 'জোশ' তুঙ্গে রাখে! একনজরে তালিকা

English summary
The family claims that the autopsy report of Sushant Singh Rajput is not correct
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X