• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত মৃত্যু মামলায় মাদক যোগ ঘিরে গ্রেফতার রিয়া চক্রবর্তী

এদিবন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক যোগের অভিযোগে গ্রেফতার করা হয় রিয়া চক্রকর্তীকে। বহুক্ষণ ধরেই সূত্রের দাবি ছিল যে রিয়া যেকোনও মুহূর্কতে গ্রেফতার হতে পারেন। এর আগে রিয়া গ্রেফতারির জন্য প্রস্তুত বলেও জানিয়ে দেন তাঁর আইনজীবী। এরপরই এদিন গ্রেফতার করা হয় সুশান্তের বান্ধবী তথা বলিউড অভিনেত্রীকে।

গ্রেফতারি

গ্রেফতারি

এদিন বিকেল ৫ টা নাগাদ তাঁর গ্রেফতারি হবে বলে জানা গিয়েছিল। তবে তার আগেই এনসিবি এই অভিনেত্রীকে মাদক যোগের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে। ঘটনার জেরে মুম্বই তথা বলিউডের অন্দরে ব্যাপক তোলপাড় শুরু হয়ে গিয়েছে।

 রিয়ার টি শার্ট পর্ব

রিয়ার টি শার্ট পর্ব

এর আগে, তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য রিয়া তদন্তকারীদের মুখোমুখী হন এক বিশেষ টি শার্ট পরে। সেখানে দেখা যায়, পিতৃতন্ত্রকে গুঁড়িয়ে দেওয়ার বার্তা রয়েছে। উল্লেখ্য, রিয়া ক্যাম্পের দাবি ছিল, সুশান্ত মামলায় তিনি মহিলা বলেই তাঁকে সবচেয়ে বেশি হেনস্থার শিকার হতে হচ্ছে। আর তাঁর টি শার্ট এদিন সেই বার্তাই স্পষ্ট করেছে।

 সুশান্ত মামলায় নয়া মোড়

সুশান্ত মামলায় নয়া মোড়

এদিকে সুশান্তের মৃত্যু ঘিরে মাদক যোগ বড় প্রসঙ্গ হয়ে যাচ্ছে। রিয়ার ভাই শৌভিক ইতিমধ্যেই এনসিবির জালে ধরা পড়েছেন। অন্যদিকে এদিন রিয়া গ্রেফতার হতেই গোটা ঘটনায় ক্রমেই বলিউডের অন্দরে মাদক যোগ প্রকট হচ্ছে।

কঙ্গনার দাবি , মাদক যোগ ও সুশান্ত মৃত্যু

কঙ্গনার দাবি , মাদক যোগ ও সুশান্ত মৃত্যু

এর আগে কঙ্গনা রানাওয়াত দাবি করেন, সুশান্ত মৃত্যু মামলায় মাদক যোগের তদন্ত করতে গিয়ে এনসিবির হাতে বহু গুপ্ত তথ্য় আসবে। বলিউডের তাবড় নাম এই মাদক যোগ ঘিরে বিপাক পড়তে পারে বলেও দাবি তোলেন কঙ্গনা। যে বক্তব্য তিনি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এরপরই গোট মুম্বই ও বলিউড তোলপাড় হয়।

দুর্গাপুজো নিয়ে যারা ভুয়ো খবর ছড়াচ্ছে তাদের কান ধরে ওঠবোস করান, নির্দেশ মুখ্যমন্ত্রীর

আত্মহত্যায় প্ররোচনা ও জালিয়াতির মামলা সুশান্তের দুই দিদির বিরুদ্ধে

English summary
Sushant death probe, Rhea Chakraborty arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X