• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেই সুইসাইড নোট, এটা খুন, সুশান্ত মৃত্যুতে মুখ খুললেন ‘‌পবিত্র রিস্তা’‌র অভিনেতা দীপক কাজির

সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনা সামনে আসার পর থেকেই বলিউড সহ টেলিভিশন জগতের ব্যক্তিত্বরাও যথেষ্ট অবাক হয়েছিলেন। প্রাণবন্ত, দু’‌চোখে ভরপুর স্বপ্নে ভরা কোনও প্রতিভাবান যুবক যে কোনওদিন আত্মহত্যা করতে পারেন। সুশান্তের প্রথম টিভি সিরিয়াল '‌পবিত্র রিস্তা’‌ ও '‌কিস দেশ মে হ্যয় মেরা দিল’‌ শুটিংয়ের সময় দীপক কাজিরের সঙ্গে আলাপ হয়েছিল সুশান্তের। ২০১৬ সালে শেষ অভিনেতার সঙ্গে দীপক কথা বলেছিলেন। অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সুশান্তের সম্পর্ক ভাঙার পর তিনি আর যোগাযোগ রাখেননি সুশান্তের সঙ্গে। কিন্তু দীপক খুব নিশ্চিত যে সুশান্ত কোনওভাবে আত্মহত্যা করতে পারেন না।

নেই সুইসাইড নোট, এটা খুন, সুশান্ত মৃত্যুতে মুখ খুললেন ‘‌পবিত্র রিস্তা’‌র অভিনেতা দীপক কাজির

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে সিবিআই। ১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁরই বান্দ্রার ফ্ল্যাট থেকে। সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় কেন এ প্রসঙ্গে দীপক এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, '‌আমি এটা বলছি সংবাদমাধ্যমের রিপোর্টের ওপর ভিত্তি করে এবং আমি আমার বিবৃতি তখনই বদল করব যখন সিবিআই এই মৃত্যুকে আত্মহত্যা প্রমাণিত করবে, খুন নয়। কিন্তু এই সময়ের মধ্যে আমার তত্ত্ব অনুযায়ী এটা খুন।’‌

গত ৪–৫ বছরে দীপকের সঙ্গে সুশান্তের কোনও যোগ ছিল না। কিন্তু দীপকের মনে হয়েছে, যবে থেকে তিনি সুশান্তকে চেনেন, সুশান্তের মতো একজন সুইসাইড নোট না রেখেই আচমকা মারা গেলেন। তিনি বলেন, '‌পাঁচ বছরে এক ব্যক্তির পরিবর্তন হতেপারে, কিন্তু আমি যতদূর চিনি সুশান্তকে, ও সবসময় লিখতো এবং যদি সে আত্মহত্যাই করবে তবে সুইসাইড নোটটা কোথায়?‌’‌ সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে মুম্বই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছিলেন দীপক। তিনি বলেন, '‌কোনও প্রমাণ ছাড়া মুম্বই পুলিশ কী করে বলল যে এটা আত্মহত্যা?‌’‌ সুশান্তের পরিবারের বয়ান মারাঠিতে লেখা নিয়েও প্রশ্ন তুলেছেন এই টেলি অভিনেতা।

সুশান্ত মৃত্যুর তদন্তে এখন সিবিআই, ইডি ও এনসিবি। এই তিন তদন্তকারী সংস্থাই সুশান্তের মৃত্যুর তদন্ত চালাচ্ছে। এনসিবি ইতিমধ্যেই মাদক যোগে রিয়া চক্রবর্তী সহ বেশ কিছুজনকে গ্রেফতার করেছে।

বিশ্বকর্মা পুজোর উপরেও করোনা থাবা! বাঁকুড়ায় মাথায় হাত শিল্পীদের

English summary
sushant death is homiside said pavitra rishta actor deepak qazir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X