• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত কাণ্ডে রিয়ার বিরুদ্ধে ক্ষোভ, ‌বাঙালি মেয়েদের টার্গেট টুইটারে

সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর ঘটনার সঙ্গে নাম জড়িয়ে পড়া রিয়া চক্রবর্তীর জন্য গোটা বঙ্গ নারীদের সম্মানহানি হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেট এখন ব্যস্ত হয়ে পড়েছে বাঙালি নারীদের বাতিল করতে। বেঙ্গালুরুতে জন্ম ও আম্বালাতে পড়াশোনা করা রিয়ার জন্য পুরো বঙ্গ তনয়াকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছে সোশ্যাল মিডিয়া। তবে অনেকেই বাঙালি মেয়েদের রক্ষা করতে ময়দানে নেমেছেন।

সুশান্ত কাণ্ডে রিয়ার বিরুদ্ধে ক্ষোভ, ‌বাঙালি মেয়েদের টার্গেট টুইটারে

এটা বলার কোনও প্রয়োজন নেই যে সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে বিতর্ক তুঙ্গে রয়েছে। টুইটারে বাঙালি নারীদের সমালোচনায় সরব হয়েছেন নেটিজেনরা। তবে এগুলির মধ্যে একটি পোস্ট সকলের নজর কেড়েছে সেটা হল, '‌বাঙালি নারীরা প্রভাব খাটাতে ভালোবাসে, তারা বড় মাছ ধরে, সুপুরুষ ও মোটা টাকা উপার্জন করে। যদি ছেলেরা এইসব নারীদের চাকর ও অর্থদাতা হয়ে থাকতে চান এবং নিজের পরিবার ছেড়ে তার পরিবারে যেতে চাও তবে অনায়াসে চলে যেতে পার।’‌ ওই টুইটে ছেলেদের নিরাপদে থাকতে বলা হয়েছে। অনেকেই এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার বলেছে বঙ্গ তনয়ারা রিয়া চক্রবর্তীর চেয়েও মারাত্মক।

বাঙালি মেয়েদের বিরুদ্ধ পোস্টের পাশাপাশি কেউ কেউ আবার অন্য রাস্তাতেও হেঁটেছেন। অনেক নেটিজেনই জানিয়েছেন যে একজনের জন্য গোটা সম্প্রদায়ের নারীকে দোষ দেওয়া ঠিক নয়। অনেকে আবার কিছু সম্মানীয় বাঙালি মহিলাদের কথাও উল্লেখ করেছেন। প্রত্যেক তর্ক–বিতর্ক ও প্রবণতায় টুইটার এভাবেই ভাগ হয়ে যায়। যেখানে সীমিত কিছু পোস্টে যুক্তির ব্যবহার দেখা গিয়েছে অন্যদিকে বেশিরভাগ পোস্টগুলি বেশ মজাদার।

বেশ কিছুদিন আগে কলকাতা পুলিশ ও রাজ্য পুলিশের মহিলা কমিশনের কাছে মেল পাঠিয়ে জানানো হয় যে রিয়া চক্রবর্তীর কারণে বঙ্গ তনয়াদের কুরুচিকর মন্তব্য করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

শিল্পা থেকে সোনালি, করোনার মাঝেই কোন বলি তারকা কীভাবে গণেশ চতুর্থীতে মেতেছেন

English summary
sushant case anger against rhea advice on twitter to keep boys away from dominating bengali women
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X