India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীপিকা পাড়ুকোনের কাছে অত্যন্ত দামী কোন জিনিসগুলি রয়েছে জানেন?

Google Oneindia Bengali News

দীপিকা পাড়ুকোন বলিউডে সাম্প্রতিক সময়ের সবচেয়ে প্রশংসিত অভিনেতাদের মধ্যে একজন। তবে তিনি এখানেই থেমে থাকেনন। হলিউডে XXX: Return of Xander Cage-এ অ্যাড্রেনালিন কিংবদন্তি ভিন ডিজেলের সঙ্গে অভিনয় করেছেন এই অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন শুধুমাত্র ভারতেই নয়, আন্তর্জাতিকভাবেও শীর্ষ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন।

দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাগুলি মূলত বাণিজ্যিকভাবে সফল হয়েছে। এছাড়াও, অভিনেত্রীর আয়ের বিভিন্ন উৎস রয়েছে। হার্মিসের ব্যাগ থেকে শুরু করে বারবেরি ট্রেঞ্চ কোট, ব্যবসায়িক বিনিয়োগ এবং মুম্বইয়ের দামী অ্যাপার্টমেন্ট সব কিছুতেই পাড়ুকোন তাঁর হাত বাড়িয়ে দিয়েছেন। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কোন কোন মূল্যবান সম্পদের মালিক, তা দেখে নেওয়া যাক


টিসট ক্লাসিক প্রিন্স ডায়মন্ডস ওয়াচ

টিসট ক্লাসিক প্রিন্স ডায়মন্ডস ওয়াচ

দীপিকা একটি ১৮-ক্যারেট খাঁটি রোজ গোল্ড চেম্বারযুক্ত হাত ঘড়ি সঙ্গে হীরে এবং একটি রূপোর ডিসপ্লে দেওয়া, দামী ঘড়ির মালিক। এর দাম প্রায় আট লক্ষ টাকা।

 স্যাসি হ্যান্ডব্যাগ কালেকশন

স্যাসি হ্যান্ডব্যাগ কালেকশন

দীপিকা পাড়ুকোন তাঁর হার্মিস বার্কিন ব্যাগ এবং তাঁর উচ্চমানের হ্যান্ডব্যাগের ব্যাপক সংগ্রহের জন্য পরিচিত। অভিনেত্রীর পছন্দের হার্মিস বার্কিনের দাম ৮ লক্ষ টাকা।

বিলাসবহুল গাড়ির কালেকশন

বিলাসবহুল গাড়ির কালেকশন

দীপিকা পাড়ুকোন তাঁর অর্থ অযৌক্তিক চার চাকার গাড়িতে বিনিয়োগ করতে পছন্দ করেন এবং তাঁর ড্রাইভওয়েতে বেশ কয়েকটি বিলাসবহুল যানবাহনও রয়েছে৷ অভিনেত্রী প্রায়শই তাঁর Mercedes Maybach S500-এ ছবি তোলেন, যার দাম প্রায় ১.৫ কোটি টাকা। একটি অভিজাত সংবাদমাধ্যমের মতে, অভিনেত্রী তাঁর কালো অটোমোবাইলটিতে কিছু পরিবর্তন করেছিলেন, যার মোট খরচ ৪ কোটি টাকা হয়েছে। এছাড়াও, তাঁর কাছে একটি অডি Q7, একটি অডি 8 এবং একটি BMW 5 সিরিজ রয়েছে৷

একটি বিলাসবহুল আবাস

একটি বিলাসবহুল আবাস

প্রভাদেবীর বিউমন্ড টাওয়ারের ৩৩-তলার 26 তম স্তরে রয়েছে দীপিকা পাড়ুকোনের বিলাসবহুল ফ্ল্যাটটি। যার মূল্য ৪০ কোটি টাকা। এটি মুম্বইয়ে একটি চার বেডরুমের ফ্ল্যাট।

জুয়েলারি

জুয়েলারি

অভিনেতা রণবীর সিং, দীপিকা পাড়ুকোনকে যে পান্না কেটে একাকী বাগদানের আংটি দিয়েছেন তার মূল্য ২ কোটি টাকা।

বারবেরি ট্রেঞ্চ কোট

বারবেরি ট্রেঞ্চ কোট

দীপিকা পাড়ুকোনকে তাঁর আনুষ্ঠানিক চেহারা সম্পূর্ণ করার জন্য একটি আড়ম্বরপূর্ণ ট্রেঞ্চ কোট পরতে দেখা যায়। পাড়ুকোনের পরা বারবেরি ট্রেঞ্চ কোটের দাম প্রায় ১,২৭,০০০ টাকা।

কবে মুক্তি পাবে অক্ষয় অভিনীত 'রক্ষা বন্ধন’, তা নিজেই জানালেন অভিনেতা কবে মুক্তি পাবে অক্ষয় অভিনীত 'রক্ষা বন্ধন’, তা নিজেই জানালেন অভিনেতা

English summary
super expensive things own by deepika padukone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X