India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সানি লিওনিকে পুলের জলে আচমকাই ফেলে দিলেন ব্যক্তি! ভিডিও পোস্ট করে কী বললেন বেবি ডল?

Google Oneindia Bengali News

পুলের জলে আচমকাই অভিনেত্রী সানি লিওনিকে ঠেলে ফেলে দিলেন এক ব্যক্তি! কিন্তু কেন? খামোকা সকলকে ছেড়ে সানির সঙ্গেই এরকম আচরণ করলেন ওই ব্যক্তি? আর কেই বা এই মহাশয় যিনি বলিউডের বেবি ডলের সঙ্গে এরকম মস্করা করছেন? এমনই একটি ভিডিও নিজের স্যোশাল মিডিয়া সাইট ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেত্রী সানি লিওনি। কিন্তু কে এই ব্যক্তি? যিনি সানি লিওনিকে পিছন থেকে ঠেলে জলে ফেলে দিলেন? ঠিক কী হয়েছিল সানি লিওনির সঙ্গে? এমন অনেক প্রশ্নই হয়তো আপনাদের মনে আসছে। তাহলে এবার বিষয়টি একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

সানি লিওনিকে পুলের জলে আচমকাই ফেলে দিলেন ব্যক্তি! ভিডিও পোস্ট করে কী বললেন বেবি ডল?

আসলে স্যোশাল মিডিয়ায় বরাবরই নিজের জীবনের নানা খুঁটিনাটি দিকগুলি ফ্যানেদের সঙ্গে শেয়ার করে থাকেন সানি লিওনি। আর এবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন সানি। আর সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে সাদা রঙের একটি বাথরব পরে সানি লিওনি পুলের ধারে হাঁটছেন। আর তাঁর মাথার উপর ছাতা ধরে অভিনেত্রীর পাশে পাশে হাঁটছেন তাঁর দেহরক্ষী। পিছনে রয়েছেন এক ব্যক্তি।

তারপর হঠাৎই অন্য আর এক ব্যক্তি পিছন থেকে এসে সানি লিওনিকে পুলে জলে ঠেলে ফেলে দেন। তারপর সানি লিওনি জল থেকে জুতো ছুঁড়ে মারেন ওই ব্যক্তিকে। তবে ভিডিওতে স্পষ্ট যে, এটা নিছকই মজা করেছিলেন ওই ব্যক্তি। আসলে সানি রাজানি নামের ওই ব্যক্তি সানি লিওনির পরিচিতই ছিলেন। সানি লিওনি এই মজার ভিডিওটি তাঁর ইনস্টাগ্রাম পেজে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'এর প্রতিশোধ শীঘ্রই আসছে। আমি এর প্রতিশোধ নেবোই।'

মুক্তি পেল 'খুদা হাফিজ চ্যাপ্টার ২ অগ্নি পরীক্ষা' –এর ট্রেলার, খুশী ভক্তরা মুক্তি পেল 'খুদা হাফিজ চ্যাপ্টার ২ অগ্নি পরীক্ষা' –এর ট্রেলার, খুশী ভক্তরা

সালটা ছিল ২০০১, গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন দর্শকের হৃদয়হরণকারী অভিনেত্রী সানি লিওনি। প্রথমে শুধুমাত্র মহিলাদের সঙ্গে অ্যাডাল্ট ছবিতে অভিনয় করবেন বলে স্থির করেছিলেন সানি। আর সেই সময় থেকেই করণজিত কৌর নাম পালটে সানি রাখেন তিনি। মাত্র ১৫ বছর বয়স থেকেই অর্থ রোজগার শুরু করেন তিনি। তবে গ্ল্যামার দুনিয়ায় আসার প্রথমে জার্মান বেকারিতে কাজ পেয়েছিলেন অভিনেত্রী। তারপর ২০০৪ সালে 'দ্য গার্ল নেক্সট ডোর' ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন সানি লিওনি। নীল ছবির বাইরে ২০০৫ সালে একটি টিভি চ্যানেলে তাঁকে প্রথম দেখা যায়। তারপর থেকেই একের পর এক জনপ্রিয় বলিউড সিনেমায় বোল্ড চরিত্রে দেখা গেছে তাঁকে।

English summary
The man suddenly threw Sunny Leone into the pool water
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X