• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৯ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ সানি লিওনের বিরুদ্ধে, আগাম জামিন নিতে হাইকোর্টে বেবি ডল

‌বলিউড অভিনেত্রী ও সেনসেশনাল সানি লিওন মঙ্গলবার কেরল হাইকোর্টে প্রতারণা মামলায় আগাম জামিনের জন্য দ্বারস্থ হন। প্রসঙ্গত, ২০১৯ সালে এক ইভেন্ট সংস্থার কাছ থেকে ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে এক অনুষ্ঠানের জন্য ২৯ লক্ষ টাকা নিয়েও সেই ইভেন্টে উপস্থিত হননি সানি লিওন। এর জন্য তাঁর বিরুদ্ধে প্রতারণার মামলা করা হয়।

২৯ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ সানি লিওনের বিরুদ্ধে, আগাম জামিন নিতে হাইকোর্টে বেবি ডল

বুধবার সানি লিওনের আবেদন আদালতে আসার কথা রয়েছে। আবেদনকারী সানি লিওন ওরফে করণজিত কউর বোহরা ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং অন্য এক ব্যক্তি আবেদন জমা দিয়ে জানিয়েছন যে তাঁরা নিরীহ, তদন্তকারীদের সঙ্গে সহযোগিতা করতে প্রস্তুত এবং তাঁদের বিরুদ্ধে কোনও ধরণের অপরাধবোধকে দায়ি করা যায় না। আবেদনে আরও বলা হয় যে যদি তাঁদের গ্রেপ্তার বা রিমান্ডে নেওয়া হয় তবে তা তাঁদের অপূরণীয় ক্ষতি ও আঘাত হানতে পারে।

গত সপ্তাহে তিরুবন্তপুরুমের এক রিসর্টে গিয়ে সানিকে জিজ্ঞাসাবাদ করেন এর্নাকুলাম ক্রাইম ব্রাঞ্চের ডিএসপি ইনামুয়েল পল। ক্রাইম ব্রাঞ্চ জানায় যে যখন সানি লিওনি বুঝতে পারেন যে তাঁর বিরুদ্ধে ৪০৬ ও ৪২০ ধারায় এফআইআর দায়ের হয়েছে, তাই তিনি জিজ্ঞাসাবাদের জন্য আসেন। পুলিশের কাছে ইভেন্ট ম্যানেজমেন্টের অভিযোগ, কোচিতে একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার নামে সংস্থার কাছ থেকে ২৯ লক্ষ টাকা নেন সানি, তবে কথা রাখেননি বেবি ডল।

এই মামলা সামনে আসবার পর অভিনেত্রী জানান, তাঁর ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে টাকা নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে। কেরলে সপরিবারে ছুটি কাটাতে ব্যস্ত সানি জানিয়েছেন, তাঁর কোনও অসুবিধা নেই অনুষ্ঠানে যোগ দিতে যদি নিয়ম মতো আর দেরি না করে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের তারিখ বারবার পিছিয়ে দেওয়ার পর অবশেষে তা কোচির কাছে অ্যাডলাক্স ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

জানা গিয়েছে, সানির বিরুদ্ধে অভিযোগকারী শিয়স ক্ষতিপূরণ হিসাবে তাঁদের থেকে ২ কোটি টাকা দাবি করেছেন। যদিও সানি জানান যে অনুষ্ঠানের তারিখ বারবার পিছিয়ে দেওয়া হয় এবং আয়োজকরা এখনও তাঁর ১২ লক্ষ টাকা দেননি। এর পাশাপাশি সানি একবাক্যে জানিয়েছেন তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা টাকা ফিরিয়ে দিতেও রাজি, যদি দুই পক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়। কিন্তু শিয়াস তাঁর প্রস্তাব মেনে নিতে রাজি হয়নি।

কলকাতা : খালি গায়ে থালা হাতে বেতন বৃদ্ধির দাবিতে মাদ্রাসা শিক্ষকদের প্রতিবাদ মিছিল

অভিনব শুক্লার ঘরছাড়া হওয়ার পেছনে রয়েছে কাদের হাত, আসুন দেখে নিই

English summary
sunny leone moves kerala high court seeking anticipatory bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X