India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ক্যাটরিনা থেকে শুরু করে সানি লিওনি বলিউডের সবচেয়ে সেক্সি ও হট আইটেম গার্ল কারা?

Google Oneindia Bengali News

ফিল্ম ইন্ডাস্ট্রিতে আইটেম নম্বরগুলির প্রবণতা ৮০ এর দশকের শেষের দিকে শুরু হয়েছিল এবং বছরের পর বছর ধরে তারা প্রতিটি চলচ্চিত্রের ম্যান্ডেটে পরিণত হয়েছিল। দর্শকরা সিনেমা নির্বিশেষে আইটেম গানগুলি পছন্দ করতে শুরু করে। বলিউডের হট অ্যান্ড বোল্ড অভিনেত্রীরাই আইটেম গানের সাফল্য ও ট্রেন্ডের পিছনে বড় কারণ। এখানে বলিউডের শীর্ষ দশ অভিনেত্রী যাঁরা হট আইটেম গার্ল হিসাবে খ্যাতি পেয়েছেন তাঁদের সম্পর্কে জানানো হল।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা তুরকুটে যিনি ক্যাটরিনা কাইফ নামে পরিচিত। অভিনেত্রী ১৯৮৩ সালের ১৬ই জুলাই হংকংয়ে জন্মগ্রহণ করেন।

তিনি একজন জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী। মূলত হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি কোকা-কোলা, এলজি ইত্যাদির মতো ব্র্যান্ডগুলির সাথে কাজ করে তার মডেলিং ক্যারিয়ার প্রতিষ্ঠিত করেছেন।

ক্যাটরিনা প্রথম সরকার ছবিতে অভিষেক বচ্চনের বান্ধবী হিসাবে অভিনয় করেন। তবে সালমান খানের বিপরীতে পরবর্তী চলচ্চিত্র ম্যায়নে প্যায়ার কিউন কিয়া থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। আইটেম গানের সাফল্য তাকে এই দশকের বলিউডের অন্যতম সেরা এবং হটেস্ট আইটেম গার্লের তকমা দেয়। জারা জারা টাচ মি ,শীলা কি জাওয়ানি ,চিকনি চামেলি, কালা চশমা এই রকম বেশ কয়েকটি জনপ্রিয় সাহসী আইটেম নম্বর পরিবেশন করেছেন অভিনেত্রী।

এলি আভ্ররাম

এলি আভ্ররাম

এলিসাবেত আভ্রামিদু গ্রানলুন্ড, যিনি এলি আভ্ররাম নামে পরিচিত। ১৯৯০ সালের ২৯ শে জুলাই সুইডেনে জন্মগ্রহণ করেন। তিনি হিন্দি, তেলুগু, তামিল এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ১৭ বছর বয়সে পারদেশি ডান্স গ্রুপের সদস্য হন এবং প্রাথমিকভাবে বলিউডের গানে অভিনয় করেন। এলি তার অভিনয় জীবন শুরু করেন একটি সুইডিশ চলচ্চিত্রের মাধ্যমে। এরপর ২০১৩ সালে মুক্তি পাওয়া মিকি ভাইরাসে কামায়নী জর্জের ভূমিকায় অভিনয় করেন। এছাড়াও, তিনি বিগ বস ২০১৩-তে প্রতিযোগীতায় যোগদান করেছিলেন। বাম বাম (কিস কিসকো প্যায়ার করোন), চাম্মা চাম্মা (জালিয়াতি সায়ান) এর মতো আইটেম গানে তার সাহসী অভিনয়ের কারণে বলিউডের হটেস্ট আইটেম গার্লদের মধ্যে বিবেচিত হন তিনি।

নুসরত ভারুচা

নুসরত ভারুচা

২০২২ সালে বলিউডের আর এক হটেস্ট এবং সেক্সি আইটেম গার্ল হলেন নুসরত ভারুচা। তিনি একজন ভারতীয় অভিনেত্রী যিনি বেশিরভাগ হিন্দি চলচ্চিত্রে কাজ করেন এবং ১৯৮৫ সালের ১৭ ই মে জন্মগ্রহণ করেন। ২০০৬ সালে হিন্দি চলচ্চিত্র জয় সন্তোষী মা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং প্যায়ার কা পঞ্চনামা-তে তার মহিলা প্রধান চরিত্রের জন্য এবং সোনুকে টিটু কি সুইটি ছবিতে সুইটি হিসাবে সর্বাধিক পরিচিত লাভ করেন। যেখানে তিনি আইটেম নম্বর ছোটে ছোটে পেগ-এ নৃত্য করেছিলেন।

এছাড়াও, তিনি সুপার হিট বলিউড আইটেম নম্বর দিদার দে (ছলাং), এবং সাইয়া জি ভিডিও গানে অভিনয় করেছেন।

মৌনি রায়

মৌনি রায়

মৌনি রায় ১৯৮৫ সালের ২৮ শে সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। তিনি ভারতীয় অভিনেত্রীর পাশাপাশি কত্থক নৃত্যশিল্পী, গায়িক এবং প্রাক্তন মডেল। তিনি মূলত হিন্দি চলচ্চিত্র এবং টেলিভিশন শোতে কাজ করেন। তিনি ২০০৪ সালে নাহি হোনা গানটিতে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এরপর তিনি একতা কাপুরের একটি ড্রামা সিরিজ কিউনকি সাস ভি কভি বহু থি-তে অভিনয় করেন। পরে, তিনি সুপার ন্যাচারাল সিরিয়াল নাগিনে শিবানিয়া ভূমিকায় অভিনয় দক্ষতা দিয়ে খ্যাতি অর্জন করেন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিসেবে, মৌনি ২০২১ সালে গালি গালি (কেসিএফ চ্যাপ্টার ২), ওধানি (মেড ইন চায়না) এবং পাতলি কামারিয়ার মতো বলিউডের আইটেম নাম্বারগুলিতেও অভিনয় করেছেন। তিনি ২০২২ সালে বলিউডের সেরা ১০ টি হটেস্ট আইটেম গার্লের মধ্যে সপ্তম স্থানের দাবিদার।

কৃতি শ্যানন

কৃতি শ্যানন

কৃতি শ্যানন বর্তমানে বলিউডের অন্যতম হট আইটেম গার্ল এবং সেক্সি অভিনেত্রী। তিনি ১৯৯০ সালের ২৭ শে জুলাই জন্মগ্রহণ করেন। কৃতি হিন্দি, তেলুগু চলচ্চিত্রের জন্য কাজ করেছেন।

তিনি তার মডেলিংয়ের মধ্য দিয়ে ২০১৪ সালে নিনোক্কাডিন-এ প্রথম আত্মপ্রকাশ করেন। তার প্রথম সিনেমাটি বলিউডে তার দরজা খুলে দেয়। ২০১৫ সালে তিনি টাইগার শ্রফের বিপরীতে হিরোপন্তি সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করেন। পরে, তিনি ম্যায় তেরা বয়ফ্রেন্ড (রাবতা), সুইটি তেরা ড্রামা (বরেলি কি বরফি), আও কভি হাভেলি পে (স্ত্রী) এবং কোকা কোলা তু (লুকা চুপ্পি) এ অভিনয় করেন।

চিত্রাঙ্গদা সিং

চিত্রাঙ্গদা সিং

চিত্রাঙ্গদা সিং হলেন একজন সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় অভিনেত্রী।

হিন্দি চলচ্চিত্র, ফ্যাশন শো এবং ব্র্যান্ড এনডোর্সমেন্টে তার উপস্থিত বেশ লক্ষ্যনীয়। তিনি ২০০৫ সালে হিন্দি চলচ্চিত্র হাজারো খোয়াইশ অ্যায়সি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। পরবর্তীতে, তিনি দেশি বয়েজ ছবিতে তানিয়া শর্মার চরিত্রে অভিনয় করেন এবং একটি সাহসী আইটেম নম্বর, আল্লাহ মাফ করে-তে দর্শকদের নজর কাড়েন। এছাড়াও, আও রাজা (গব্বর ইজ ব্যাক) এবং কাফেরানা (জোকার) এর মতো আইটেম গানে তার জনপ্রিয়তা বৃদ্ধি পায়।

মালাইকা অরোরা

মালাইকা অরোরা

মালাইকা অরোরা বলিউডের সর্বকালের অন্যতম হট আইটেম গার্ল। তিনি ১৯৭৩ সালের ২৩ শে অক্টোবর মহারাষ্ট্রের থানেতে জন্মগ্রহণ করেন। এই ভারতীয় অভিনেত্রী প্রধানত তেলুগু ভাষায় আইটেম গানের জন্য অতিথি উপস্থিতির মাধ্যমে জনপ্রিয় হন এরপর হিন্দি চলচ্চিত্রে প্রবেশ করেন। শাহরুখ খানের দিল সে সিনেমায় ছইয়া ছইয়া গানে আইটেম নম্বরটি তাকে জনপ্রিয়তা এনে দেয়। এই ছবিতে তিনি ৯০-এর দশকে আইটেম গানের প্রবণতা বাড়িয়ে দিয়েছিলেন। পরে, তিনি ইয়ে প্যায়ার হ্যায় এক নাশা জিন্দেগি কা, মাহি ভে , হোট রাসিলে, মুন্নি বদনাম হুই , আনারকলি ডিস্কো চালি এর মতো বিভিন্ন আইটেম নাম্বারে অভিনয় করেছিলেন।

জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিন ফার্নান্ডেজ বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী এবং মিস ইউনিভার্স শ্রীলঙ্কা ২০০৬-এর বিজয়ী। তিনি মূলত হিন্দি চলচ্চিত্রে কাজ করেন। জ্যাকলিন মডেলিংয়ের জন্য ভারত ভ্রমণ করেন এবং ২০০৯ সালে আলাদিন এর জন্য অডিশন দেন এবং প্রিন্সেস জেসমিনের চরিত্রের সাথে ব্রেক পান। এরপর তিনি অনেক সুপারহিট সিনেমা ও বোল্ড আইটেম গান উপহার দিয়েছেন বলিউডকে। জ্যাকলিন ২০২২ সালে বলিউডের অন্যতম সেক্সি আইটেম গার্ল। তিনি ডিস্কো ডিস্কো (আ জেন্টলম্যান), এক দো টিন (বাঘি ২), ব্যাড বয় (সাহো), এবং গেন্দা ফুল (অ্যালবাম গেন্দা ফুল), দিল দে দিয়া (রাধে) এর মতো কয়েকটি হটেস্ট আইটেম গানে অভিনয় করেছেন।

সানি লিওনি

সানি লিওনি

বলিউডের হটেস্ট আইটেম গার্লের জন্য দ্বিতীয় স্থানটি ধরে রেখেছেন সানি লিওনি। তিনি ১৯৮১ সালের ১৩ ই মে কানাডিয়ান-আমেরিকান মডেল এবং অভিনেত্রী হিসেবে জন্মগ্রহণ করেন।

তিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পে জিসম ২ দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং একই চলচ্চিত্র থেকে, ইয়ে কাসুর আইটেম নম্বর তাকে খ্যাতি এনে দিয়েছিল। পরবর্তীতে, তিনি বেবি ডল (রাগিনী এমএমএস ২), পিঙ্ক লিপস (হেট স্টোরি ২), পানি ওয়ালা ডান্স (কুছ কুছ লোচা হ্যায়), ইশক দা সুত্তা (ওয়ান নাইট স্ট্যান্ড), লায়লা ম্যায় লায়লা (রইস) আইটেম নম্বরে জনপ্রিয়তা অর্জন করেন।

নোরা ফাতেহি

নোরা ফাতেহি

নোরা ফাতেহি ২০২২ সালে বলিউডের হটেস্ট আইটেম গার্ল। তার বিখ্যাত আইটেম গানগুলি হল মনোহরি (বাহুবলি: দ্য বিগিনিং), রক দ্য পার্টি (রকি হ্যান্ডসাম), দিলবার (সত্যমেব জয়তে), ও সাকি সাকি ও লাগদি লাহোর দি (বাটলা হাউস), গারমি (স্ট্রিট ডান্সার থ্রিডি)। নোরা একজন কানাডীয় মডেল, নৃত্যশিল্পী, অভিনেত্রী, গায়ক, প্রযোজক। যিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পে তার কাজের জন্য সবচেয়ে বেশি পরিচিত। ২০১৪ সালে হিন্দি চলচ্চিত্র রোয়ার: টাইগার্স অফ দ্য সুন্দরবন দিয়ে তিনি অভিনয় জীবন শুরু হয়। তিনি তেলুগু, মালায়ালাম এবং তামিল চলচ্চিত্র শিল্পেও অভিনয় করেছেন। বিগ বস ৯ (২০১৫) এবং ঝলক দিখলা জা (২০১৬) এর মতো রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন।

বলিউডের এই তারকারা পেশাদার স্পোর্টসে অংশ নিয়েছেনবলিউডের এই তারকারা পেশাদার স্পোর্টসে অংশ নিয়েছেন

English summary
hottest item girls in bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X