• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি সুকেশের, ইডির কাছে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

Google Oneindia Bengali News

২০০ কোটি টাকা প্রতারণা মামলায় অভিযুক্ত সুেকশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক নিয়ে নতুন তথ্য প্রকাশ্যে। সুকেশের আইনজীবী ইডির আধিকারীকদের জানিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেসের সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর মক্কেলের। এর আগে এই মামলায় জ্যাকলিনকেও জেরা করেছেনইডির আধিকারীকরা। জ্যাকলিনকে ৪টি বিলাস বহুল গাড়ি এবং ১০টি হিরের আংটি উপহার দিয়েছিলেন সুকেশ। সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবিও প্রকাশ্যে এসেছিল। তারপরেই বলিউড অভিনেত্রীকে একাধিকবার জেরা করেন ইডির আধিকারীকরা।

ইডির কাছে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছিল ইডি। কিন্তু অভিনেত্রীর অনুরোধের পর সেই নোটিস প্রত্যাহার করে নেয়। তারপরেই সুকেশের আইনজীবী অনন্ত মালিক দাবি করেন অভিনেত্রী দামি উপহার দেওয়ার নেপথ্যে ছিল তাঁদের সম্পর্ক। কারণ জ্যাকলিনের সঙ্গে সুকেশের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তবে জ্যাকলিনকে েদশের বাইরে যাওয়ার অনুমতি দেয়নি ইডির আধিকারীকরা। সেকারণে রিয়াধে সলমন খানের শো-তেও অংশ নিতে পারবেন না অভিনেত্রী। গত ৫ ডিসেম্বর বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছিল ইডি।
মুম্বই বিমানবন্দরে তাঁকে আটকান অভিবাসন দফতরের আধিকারীকরা। ম্যাসকটে শো করতে যাচ্ছিলেন িতনি। মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে দিল্লিতে নিয়ে আসা হয় জেরার জন্য।

ইতিমধ্যেই সুকেশের বিরুদ্ধে চার্জশিট তৈরি করে ফেলেছে ইডি। সুকেশ এক শিল্পপতির স্ত্রীর কাছ থেকে ২০০কোটি টাকা আদায় করেছিল প্রতারণা করে। সুকেশের বিরুদ্ধে চার্জশিট দেওয়ার পাশাপাশি তাতে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং বলিউড অভিনেত্রী নোরা ফতেহির নামও দিয়েছেন আধিকারিকরা। নোরা ফতেহিকেউ দামি গাড়ি এবং উপহার দিয়েছিলেন সুকেশ। তিহার জেলে থাকাকালীনও সুকেশের সঙ্গে জ্যাকলিনের যোগাযোগ ছিল বলে দাবি করেছেন ইডির তদন্তকারীরা। এমনকী জামিনে ছাড়া পাওয়ার পরেও সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

এর আগেও এই মামলায় একাধিকবার নোরা ফতেহিকে জেরা করা হয়েছে। জ্যাকলিন ফার্নান্ডেজকেও জেরা করা হয়েছে একাধিকবার। কিন্তু সুকেশ জ্যাকলিনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। এই প্রথম তার আইনজীবী মারফৎ জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে নিজের সম্পর্ক দাবি করেছেন সুকেশযদিও জ্যাকলিন ফার্নান্ডেজ এই নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। এমনকী ইডির জেরার মুখেও বার বার সুকেশের সঙ্গে কাজের সম্পর্কের কথাই বলেছেন। ব্যাক্তিগত সম্পর্কের কথা বলেননি বলে সূত্রের খবর।

তবে সুকেশের কাছে থেকে কেন তিনি দামি দামি উপহার নিয়েছিলেন সেই প্রশ্নের সদুত্তর দিতে পারেননি বলেই খবর। এদিকে এই ঘটনায় সুকেশের স্ত্রীও জড়িত রয়েছেন বলে অভিযোগ। তিনিও জেলে রয়েছেন। ব্যবসার নাম করে শিল্পপতির স্ত্রীর কাছ থেকে বিপুল পরিমান টাকা নিয়ে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহিকে দামি দামি উপহার দিয়েছিলেন সুেকশ। নোরা ফতেহির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কিনা তা নিয়ে প্রকাশ্য কোনও কথা না বললেও জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে যে তিনি সম্পর্কে রয়েছেন সেটা প্রকাশ্যেই দাবি করতে শুরু করেছেন। সুকেশের এই দাবির পর স্বাভাবিত ভাবেই বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের উপর চাপ বাড়তে শুরু করেছে।

English summary
Sukesh Chandrasekhar case update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X