• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে খুশির খবর শোনালেন রাজ চক্রবর্তী, মা হতে চলেছেন শুভশ্রী

করোনা ভাইরাস–লকডাউনের মধ্যেই একের পর এক খুশির খবর টলিউডে। ‌কিছুদিন আগেই মা হয়েছেন কোয়েল মল্লিক, জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। এবার মা হতে চলেছেন রাজ চক্রবর্তীর ঘরণী শুভশ্রী গাঙ্গুলি। সোমবার তাঁদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে দু’‌জনেই এই খুশির খবর তাঁদের ভক্তদের সঙ্গে ভাগ করে নেন।

দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে খুশির খবর শোনালেন রাজ চক্রবর্তী, মা হতে চলেছেন শুভশ্রী

এদিন রাজ ও শুভশ্রী দু’‌জনের পরনেই ছিল কালো রঙের টি–শার্ট। তাতে শিশুর ছবি দেওয়া লেখা। রাজের টি–শার্টে লেখা ছিল '‌ড্যাড টু বি’‌ ও শুভশ্রীর টি–শার্টে লেখা ছিল '‌দিস গার্ল গোয়িং টু বি অ্যা মাম্মি’‌। দু’‌জনেই যে তাঁদের আগত নতুন অতিথিকে নিয়ে খুশি সেটা ছবি দেখেই বোঝা যাচ্ছে। ইনস্টাতে রাজ ও তাঁর ছবি দিয়ে শুভশ্রী লেখেন, '‌দ্বিতীয় বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে আমরা আরও একটি সুখবর শোনাতে চলেছি। আমাদের জীবনে আরও একজোড়া হাত আসছে, ধরার জন্য। আসছে আরও একটা হৃদয়, ভালবাসার জন্য। আমরা অন্তঃসত্ত্বা।’‌

২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে মহা ধুমধামের সঙ্গে বিয়ে হয় রাজ–শুভশ্রীর। এরপর থেকেই তাঁদের ঘরকন্নার খুঁটিনাটি বিষয়ও তাঁরা ভক্তদের সঙ্গে শেয়ার করেন। কিছুদিন আগেই রাজ লকডাউনের সময় বাড়ির সদস্যরা কে কি কাজের দায়িত্ব পেয়েছেন তা লাইভ করে দেখান। আশা করব কোয়েলের মতো শুভশ্রীর কোল আলো করে ফুটফুটে সন্তান আসার খবরও রাজ তাঁর ভক্তদের নিশ্চয়ই দেবেন।

positive story: কোয়ারেনটাইন সেন্টারের জন্য মসজিদের দরজা খুলে দিলেন ইমাম

স্বাস্থ্য পরিকাঠামো নজরদারিতে ৫ সদস্যের পর্যবেক্ষক দল গঠন স্বাস্থ্য দফতরের

English summary
This time Shubhshree Ganguly, the wife of Raj Chakraborty, is going to be a mother. The couple shared the good news with their fans on Monday on the occasion of their second wedding anniversary.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X