• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ-পুত্র ইউভানকে মিমির দেওয়া উপহার নিয়ে কী বললেন শুভশ্রী! সাংসদকে কোন বার্তা অভিনেত্রীর

রাজ ও শুভশ্রীর ঘরে এখন আলো করে এখন এসেছে নতুন অতিথি ইউভান। ছেলেকে নিয়ে নিত্যদিন নিজের মতো করে ব্যস্ত বাবা, মা। টলিউজের তাবড় পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রীর সদ্যোজাত ইউভান আপাতত অনবরত উপহার পেয়ে চলেছে।

রাজ-পুত্র ইউভানকে মিমির দেওয়া উপহার নিয়ে কী বললেন শুভশ্রী! সাংসদকে কোন বার্তা অভিনেত্রীর

এমনই এক উপহার এসেছে খোদ রাজ্যের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর চক্রবর্তীর তরফে। উল্লেখ্য, রাজ, শুভশ্রীর সন্তান হওয়ার পরও তিনি দম্পতিকে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেম। আর এবার খোদ মিমির থেকে ইউভানের জন্য এলো একরাশ উপহার। উপহারে যেমন রয়েছে বেবি কিট, তেমনই রয়েছে টেডি বিয়ার। আর সেই উপহার পেয়ে শুভশ্রীও ইউভানের তরফে মিমিকে ধন্যবাদ জানিয়েছেন। শুভশ্রী ইন্সটাগ্রাম স্টেটাসে মিমির পাঠানো উপহারের ছবি দিয়ে লেখেন 'ইউভান বলছে, খুব সুন্দর হয়েছে, ধন্যবাদ মিমি।'

উল্লেখ্য, রাজ, মিমি ও শুভশ্রীর মধ্যে সম্পর্কের কথা টলিউডে পূর্ববিদিত!রাজের সঙ্গে মিমির সম্পর্ক থারা সময়ই শুভশ্রীর সঙ্গে ধীরে ধীরে রাজের ঘনিষ্ঠতা বাড়ে। তারপর দুই অভিনেত্রীর মধ্যে তিক্ততা বাড়ে । এরপর সমস্ত তিক্ততা ঝেড়ে রাজ-শুভশ্রীর বিয়ে হতেই মিমির সঙ্গে শুভশ্রীর সম্পর্ক মজবুত হয়। আর তারপরই মমির তরফে আসে ইউভানের জন্মের শুভচ্ছা বার্তা ও তার জন্য উপহার।

'নির্লজ্জের মতো আমায় ছোট করা হয়েছে ',বলিউডের মুখোশ খুলে সরব ধর্মেন্দ্র পরিবারের অভয়

English summary
Subhashree says thanks to Mimi Chakraborty after getting gifts from her for Yuvan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X