• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মায়ের সঙ্গে ভালোবাসায় মেতেছে রাজপুত্র, ভাইরাল সেই ভিডিও

  • |
Google Oneindia Bengali News

বাচ্চাদের মাকে ছাড়া চলে না, সেটা আমাদের সকলেরই জানা। এবার তেমনই প্রমাণ পাওয়া গেল শুভশ্রীর পুত্রকে নিয়ে। মা শুভশ্রীকে ছাড়া প্রায় এক মুহূর্ত চলে না ছোট্ট ইউভানের। তিনি কিন্তু সবসময়ই তাঁকে নিয়ে ব্যস্ত থাকেন। বুক দিয়ে সারাক্ষণ আগলে রাখেন। তাকে মাঝে মধ্যেই তাদের ডুয়েল ভিডিও বা রিলে দেখা যায়। এবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে বেশ খুশি হয়েছেন সকলে।

মায়ের সঙ্গে ভালোবাসায় মেতেছে রাজপুত্র, ভাইরাল সেই ভিডিও

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এখনও দু’বছর গণ্ডি পেরোয়নি ইউভান। তার আগেই প্লে স্কুলে প্রথম দিন তার আজ। ছোট ছেলে ইউহান যে পিঠে ব্যাগ নিয়ে স্কুলে যাচ্ছে, তা বিশ্বাসই হচ্ছে না মা শুভশ্রীর। ইনস্টাগ্রাম পোস্টে তা স্পষ্ট। ছোট্ট ইউভান পরে আছে খাকি রঙের হাফপ্যান্ট, পায়ে স্নিকার জুতো, সাদা জামা। সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যা মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সব বাবা মাই কিন্তু খুব খুশি যখন তার সন্তান প্রথম স্কুলে পা রাখেন। সন্তান যখন একটু একটু করে বড় হওয়া শুরু করে, তখন যেন বাবা-মায়ের সব আনন্দ ক্রমশ বাড়তে থাকে। তাই হল তারকা দম্পতির। তার ছোট্ট ছেলে স্কুলে যাচ্ছে, যা দেখে বেশ খুশি শুভশ্রী।

তবে যদি ছোট্ট ছেলেটি আদো আদো গলায় বলে মা তোমাকে খুব ভালোবাসি। তাহলে কিন্তু শুনতে আরো বেশি ভালো লাগে। সোশ্যাল মিডিয়া একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে দেখা যাচ্ছে, গাড়িতে যেতে যেতে মায়ের বুকে মুখ গুঁজে আদর খেতে খেতে ছোট্ট শিশুটি ময়ের কথায় বলছে, ' মা আই লাভ ইউ’। ছেলেটি কিন্তু যেটি বলছে মায়ের কথা শুনে একেবারে নকল করে। ইউভানের এই কথা প্রায় সকলেরই মন কেড়েছে।

পড়েছেন যে স্কুলে সেখানেই এবার নতুন পদে আসীন হলেন সকলের 'আশিকী' অরিজিৎ সিং পড়েছেন যে স্কুলে সেখানেই এবার নতুন পদে আসীন হলেন সকলের 'আশিকী' অরিজিৎ সিং

উল্লেখ্য, আবারও বড় পর্দায় দেখা মিলবে শুভশ্রীর। বিপরীতে থাকবেন দেব। কিন্তু কবে? ২০১৬ সালে ছবির শুটিং হয়েছিল। কিন্তু নানা কারণে ছয় বছর ধরে এই ছবিটি মুক্তি পাচ্ছিল না। সিনেমার প্রযোজক রানা সরকার তিনি এবার ছবিটির জন্য মুক্তির জন্য কি ইঙ্গিত দিলেন?

রানা সরকার প্রায় চার কোটি টাকা খরচ করে ধূমকেতুর শুট করেছিলেন। ছবি মুক্তি কিন্তু আইনি জটিলতায় আটকে গিয়েছিল। ধূমকেতুর অফিশিয়াল ফেসবুক থেকে আজ লাইভে এসেছিলেন রানা সরকার। সোশ্যাল মিডিয়ায় নাগরিকদের এক ঝলক দেখানো হয় সিনেমার এক ঝলক। সেখানে দেখা যায় অভিনেতা দেব ও শুভশ্রী দুজন দুজনকে চুমু খেতে ব্যস্ত। ছবিটি রিলিজ হওয়ার অপেক্ষায় প্রায় সকলে।

English summary
subhashree ganguly and yuvans dual video viral on social media see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X