শুক্রবার থিয়েটার কাঁপাতে মুক্তি পাচ্ছে 'স্টার ওয়ার্স' সিরিজের এই ছবি, চড়ছে উন্মাদনার পারদ

  • Posted By:
Subscribe to Oneindia News

শুক্রবার মুক্তি পেতে চলেছে এবছরের বহু প্রতিক্ষিত ছবি 'স্টার ওয়ার্স, দ্য লাস্ট জেডি'। হলিউডের স্টার ওয়ার্স সিরিজের এটি অন্যতম ছবি। ছবির ট্রেলারেই , এই ফিল্মের অন্যতম চরিত্র লিউক স্কাই ওয়াকার এক সংলাপে বলেছেন,'তুমি যেরকম ভাবছ এবার সেরকম নয়'। ফলে এই সংলাপই বলে দিচ্ছে ছবি কতটা জনপ্রিয়তা পেতে চলেছে। ছবিকে ঘিরে ভক্তদের মধ্যে ক্রমেই বাড়ছে উত্তেজনা।

শুক্রবার থিয়েটার কাঁপাতে মুক্তি পাচ্ছে 'স্টার ওয়ার্স' সিরিজের এই ছবি, চড়ছে উন্মাদনার পারদ

উল্লেখ্য, স্টার ওয়ার্স আমেরিকার একটি এপিক মহাকাশ যাত্রা এর উপর নির্মিত ফিল্ম ফ্রাঞ্চাইজ, যার নির্মাতা জর্জ লুকাস। এটির প্রেক্ষাপট দীর্ঘ সময় আগে দূর দূরান্তের একটি ছায়াপথ এ বসবাস কারি বিভিন্ন চরিত্র এর উপর কেন্দ্র করে নির্মিত। স্টার ওয়ার্স সিরিজের মোট ছয়টি ফিল্ম এর সবকটি অস্কার পুরস্কার এর জন্য বিভিন্ন বিভাগ এ মনোনিত হয় এবং বিভিন্ন বিভাগ জয়ী ও হয়।

অন্য একটি ছায়াপথ, যেখানে প্রজাতন্ত্র বলে কিছু নেই, সেই ছায়াপথ দখলের লড়াই নিয়েই এবারের ছবি। ২০১৫ সালে স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়াকেন্স মুক্তি পেয়েছিল। এবার নবম পর্বের পালা। ছবির পরিবেশনা করছে ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স। এবারের ছবিতে শেষবারের মতো প্রয়াত অভিনেত্রী ক্যারি ফিশারকে দেখা যাবে। ২০১৬ সালে মারা যান ফিশার।

English summary
The Last Jedi, Luke Skywalker (Mark Hamill) tells Rey (Daisy Ridley), “This is not going to go the way you think.” That line proves to be true for just about every plot thread, every scene, every moment in the entire movie. Writer/director Rian Johnson packs the eighth episode in the Skywalker saga with genuine surprises of all kinds, which all amount to a thrilling, emotional, and funny film that is easily the best Star Wars movie since The Empire Strikes Back.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.