• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৃজিত-মিথিলার বিয়ে আজ! ইলিশ নিয়ে কনে যাত্রীর শহরে পদার্পণ, জল্পনা তুঙ্গে

জল্পনা তুঙ্গে রেখে শেষমেশ আজই বিয়ে করতে চলেছেন সৃজিত ও মিথিলা। ওপার বাংলার নামী সেলেব তথা অভিনেত্রী রশিদ মিথিলাকে আজই এপার বাংলার ঘরনী করে তুলতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। ইতিমধ্যেই শোনা গিয়েছিল যে আগামী ফেব্রুয়ারি মাসে তিনি ও মিথিলা বিয়ে করতে চলেছেন। এদিকে বিয়ের আসর নিয়ে তুমুল জল্পনা শুরু হয়ে গিয়েছে।

২ কেজি ওজনের ৪ টি ইলিশ অলো ঢাকা থেকে

২ কেজি ওজনের ৪ টি ইলিশ অলো ঢাকা থেকে

এদিকে সৃজিত-মিথিলার বিয়ে ঘিরে সাজো সাজো রব কলকাতায়। ইতিমধ্যেই বিয়ে আসর জমজমাট । তার আগে বাংলাদেশ থেকে মিথিলার পরিবারের লোকজন এসে গিয়েছেন কলকাতায়। সঙ্গে এসেছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ মাছ।

 আজ সন্ধ্যায় রেজিস্ট্রি

আজ সন্ধ্যায় রেজিস্ট্রি

এদিন সন্ধ্যায় সৃজিত ও মিথিলার রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন হওয়ার কথা। আরপরই থাকছে রাজকীয় আয়োজন।সেখানে সৃজিত ও মিথিলার ঘনিষ্ঠরা উপস্থিত থাকতে চলেছেন বলে খবর।

 মিথিলা-সৃজিত আগে কী জানিয়েছিলেন?

মিথিলা-সৃজিত আগে কী জানিয়েছিলেন?

এর আগে বাংলাদেশের নামী সেলেব রশিদ মিথিলা বিয়ে নিয়ে সেভাবে কিছু মুখ খুলতে চাননি। তিনি জানান, বিয়ে কবে হবে তা দেখা যাবে। বিয়ে আদৌ হবে কিনা তা নিয়েও সংবাদমাধ্যমেক সামনে প্রশ্ন তোলেন মিথিলা। এদিকে, সৃজিত বিয়ের দিন হিসাবে ফেব্রুয়ারিকেই বেছে নিতে চলেছেন, বলে জানান। তবে যাবতীয় সমস্যার অবসান ঘটিয়ে শেষমেশ সৃজিত মিথিলা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আজই।

 দেড় বছরের প্রেম তারপর বিয়ে

দেড় বছরের প্রেম তারপর বিয়ে

বেশ কয়েক বছর ধরেই সৃজিতের সঙ্গে এক বাংলাদেশী মহিলার প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে যত দিন এগিয়েছে , তত স্পষ্ট হতে থাকে যে সৃজিতের সঙ্গে বিয়ে করতে চলেছেন বাংলাদেশের রশিদ মিথিলা। আর এদিন তাঁদের বিয়ের খবর উঠে আসতে থাকে মিডিয়ায়।

English summary
Srijit to marry Mithila on 6 December, here are the details.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X