• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৃজিতের ফেলুদা কে? সৃজিতের ছবির গানেই উত্তর বুঝিয়ে দিলেন প্রযোজক, লাস্ট ল্যাপে পিছিয়ে অনির্বাণ?

  • |

টলিপাড়ায় হৈচৈ! ওয়েবে ইনিংস শুরু সৃজিতের। আর ব্যাটিং শুরু করতে চলেছেন সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি ফেলুদাকে নিয়ে। ফেলুদার দুটি গল্প ছিন্নমত্তার অভিশাপ ও যত কাণ্ড কাটমান্ডুতে নিয়ে ছটি এপিসোডের ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর এখানেই বড় প্রশ্ন সৃজিতের ফেলুদা কে? 'ফেলুদা ফেরত' নিয়ে এটাই এখন টলিপাড়ায় সবচেয়ে বড় রহস্য!

দৌড়ে কারা

সৃজিতের ফেলুদা হওয়ার দৌড়ে প্রথম নাম অনির্বাণ ভট্টাচার্যের। সৃজিতের শেষ কয়েকটি ছবিতে চোখ রাখুন। প্রতিটি সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনির্বাণ। ফেলুদার স্কেচের সঙ্গে অনির্বাণকে ভালো মানাবেও। কিন্তু অনির্বাণ এই মুহূর্তে ভেঙ্কটেশ ক্যাম্পের হৈচৈ অ্যাপের ব্যোমকেশের ভূমিকায়। পরিবর্ত নামগুলির মধ্যে অনির্বাণের ঠিক পরেই অবীর। আগে সন্দীপ রায়ের বাদশাহী আংটি সিনেমার আবীর চট্টোপাধ্যায় ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন। এরপরে রয়েছে টোটা রয়চৌধুরির নাম।

আমাকে আমার মতো থাকতে দাও!

এদিন সৃজিতের গানেই পরিচালকের সঙ্গে মজা করলেন প্রযোজক মহেন্দ্র সোনি। সৃজিতের প্রথম সিনেমা অটোগ্রাফের গান আমাকে আমার মতো থাকতে দাও, আজও জনপ্রিয়তা ধরে রেখেছে। সেই গানের লাইন ধার করে এদিন হৈচৈতে ব্যোমকেশের পঞ্চম মরসুম আসার কথা জানালেন সোনি। হৈচৈ অ্যাপের জনপ্রিয় ওয়েব শো ব্যোমকেশ। এবার ব্যোমকেশের পঞ্চম সিজন আনছে হৈচৈ। সেই সিজনের নাম 'ব্যোমকেশ ফেরত'। যেখানে ব্যোমকেশের ভূমিকায় থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। অনির্বাণকে নিয়ে যখন দড়ি টানাটানি তখন তিনিই আগামীদিনে ব্যোমকেশ থাকছেন এই ঘোষণা করে মহেন্দ্র সোনি মজা করে লিখলেন,'আমাকে আমার মতো থাকতে দাও!'

পাল্টা সৃজিত কী লিখলেন

সোনির এই পোস্টটি রিটুইট করে কান্নার ইমোজি ব্যবহার করে 'খুব খারাপ' লিখেছেন সৃজিত। পুরো বিষয়টাই মজার ছলে নিয়েছেন সৃজিত-সোনি। প্রসঙ্গত প্রযোজক ভেঙ্কটেশ ও সৃজিতের সম্পর্ক দারুণ। পুজোতেই এই প্রোযোজক-পরিচালক জুটি 'কাকাবাবুর প্রত্যাবর্তন' সিনেমাটি আনতে চলেছেন।

ফেলুদাকে ফিরিয়ে ওয়েব সিরিজে ইনিংস শুরু করলেন সৃজিত, কেন দুই গল্প নিয়ে ব্যাটিং করবেন পরিচালক জেনে নিন

English summary
srijit mukherji to make Feluda pherot web series, hoichoi to make Byomkesh Pherot with anirban bhattacharya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X