India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নন্দনে রাজের ‘‌হাবজি গাবজি’‌ দেখানো হলেও ব্রাত্য সৃজিতের ‘‌এক্স=‌প্রেম’‌

Google Oneindia Bengali News

বাংলা সিনেমার ভোল যে এখন অনেক পরিবর্তন হয়েছে তা সাম্প্রতিককালের সিনেমাগুলি দেখলেই বোঝা যায়। শুক্রবার মুক্তি পেতে চলেছে বাংলা ইন্ডাস্ট্রির দুই মহারথী পরিচালকের দু'‌টি ভিন্ন স্বাদের সিনেমা। একদিকে সৃজিত মুখোপাধ্যায়ের এক্স=‌প্রেম ও রাজ চক্রবর্তীর বহু প্রতীক্ষিত সিনেমা হাবজি গাবজি। এই দু'‌টি ছবি দেখার আগ্রহই রয়েছে দর্শকদের। কিন্তু রণে ভঙ্গ হল প্রথমদিনই। নন্দনে রাজ চক্রবর্তীর সিনেমা হাবজি গাবজি দেখানো হলেও সৃজিতের এক্স=‌প্রেম দেখানো হবে না।

নন্দনে রাজের ‘‌হাবজি গাবজি’‌ দেখানো হলেও ব্রাত্য সৃজিতের ‘‌এক্স=‌প্রেম’‌

সোশ্যাল মিডিয়ায় সেই ক্ষোভ উগরে দিয়েছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত। তিনি লিখেছেন, '‌একই দিনে মুক্তি পেতে চলেছে দু'টি ছবি। দু'জনেই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র এক জন ছাড়পত্র পেয়েছেন। আদর্শগত এবং ন্যায়সম্মত ভাবে হয় দু'টি ছবিই ছাড়পত্র পাওয়ার কথা, নয়তো কেউ পাবে না। এটা কেন হল? কারণ, যদিও সব ছবিই সমান, তবু কিছু ছবি অন্যদের তুলনায় বেশিই সমান।'

তবে এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে সৃজিত মুখোপাধ্যায় জানিয়েছেন যে তিনি রাজ চক্রবর্তীর সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন এবং তিনিও নাকি এ বিষয়টা জানেন না। ‌সৃজিত মুখোপাধ্যায়ের এক্স=‌প্রেম কলেজ পড়ুয়াদের প্রেমের গল্প নিয়ে। ছবিটিকে সেন্সর বোর্ড 'প্রাপ্তবয়স্কদের জন্য' ছাড়পত্র দিয়েছে। তাই স্টার থিয়েটার এ ছবি দেখাতে পারবে না। হল কর্তৃপক্ষ এ কথা এক চিঠিতে আনুষ্ঠানিক ভাবে জানিয়েছেন পরিচালককে।

সামনে এল '‌দার্জিলিং জমজমাট’‌–এর ট্রেলার, ফেলুদার চরিত্রে টোটা সুপারহিটসামনে এল '‌দার্জিলিং জমজমাট’‌–এর ট্রেলার, ফেলুদার চরিত্রে টোটা সুপারহিট

সৃজিত জানিয়েছেন, নন্দনে ছবিটি মুক্তি পেলে যাঁদের জন্য এই ছবি তাঁরা দেখতে পেতেন কারণ সকলের মাল্টিপ্লেক্সে টিকিট কেটে ঢোকার সামর্থ্য নাও থাকতে পারে। তাই তিনি নন্দনে ছবিটি দেখানোর আবেদন জানিয়েছিলেন। এ বিষয়ে ব্যারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজের দাবি তিনি এ বিষয়ে সত্যি কিছু জানেন না। তবে এই বিষয়টি নিয়ে দুই পরিচালকের মধ্যে মনোমালিন্য আদৌও হয় কিনা সেটাই দেখার।

English summary
Srijit Mukherjee's X-prem not shown in Nandan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X