India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'গুমনামি বাবা'-র রহস্য সিনে-স্ক্রিনে আনছেন সৃজিত, ফিল্মে রয়েছেন বাংলার মেগাস্টার

Google Oneindia Bengali News

১৯৪৫ সালের ১৮ অগাস্ট শেষবার প্রকাশ্যে দেখা গিয়েছিল নেতাজি সুভাষ চন্দ্র বসুকে। এরপর সামনে আসে বিমান দুর্ঘটনার তথ্য। বহু তথ্য আর তত্ত্বের ভিড়ে নেতাজির মৃত্যু নিয়ে যখন ক্রমেই ধোঁয়াশা তৈরি হচ্ছে, তখন প্রকাশ্যে আসে এক বাবার নাম, 'গুমনামি বাবা'। কথিত রয়েছে, এঁর সঙ্গে বিভিন্ন দিক দিয়ে মিল পাওয়া যায় নেতাজির। ঘনীভূত হতে থাকে রহস্য।

গুমনামি বাবা-র রহস্য সিনে-স্ক্রিনে আনছেন সৃজিত, ফিল্মে রয়েছেন বাংলার মেগাস্টার
কেউ বলেন বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়নি নেতাজির। কেউ বলে থাকেন, বিমান দুর্ঘটনার পরও বিদেশে ছিলেন নেতাজি। এমন সমস্ত তর্ক বিতর্কের মধ্যেই একটি মিথ 'গুমনামী বাবা'। এবার সেই রহস্যময় 'গুমনামি বাবা-র ঘটনা সিনেমার পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের সঙ্গে এই প্রজেক্টে রয়েছেন বাংলার মেগাস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। শ্রীভেঙ্কটেশ ফিল্মসের তরফে এই ফিল্মের সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে।


উল্লেখ্য, উত্তরপ্রদেশের ফৈজাবাদের গুমনামি বাবাকে অনেকেই নেতাজি বলে বিশ্বাস করতেন। অনেকেরই দাবি ছিল, গুমনামি বাবার সঙ্গে প্রভূত মিল রয়েছে নেতাজির। এমনকি গুমনামি বাবার ব্যবহৃত জিনিসের সঙ্গেও মিল ছিল নেতাজি ব্যবহৃত জিনিসের। ১৯৮৫ সালে মারা যান গুমনামি বাবা। প্রসঙ্গত তাঁর সঙ্গে নেতাজি অন্তর্ধান রহস্যকে কেন্দ্র করে একাধিক আইনি মামলা চলছে।

English summary
Srijit mukherjee and prosenjit to make film on Gumnami Baba.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X