• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্বশুরবাড়িতে গো-মাংস খেেয় বিপাকে পরিচালক সৃজিত

অগ্রহায়ণের প্রথমেই বাংলাদেশি অভিনেত্রীকে বিয়ে করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছোট্ট ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারেন সৃজিত-মিথিলা। তারপর তাঁরা মধুচন্দ্রিমায় উড়ে গেয়েছিলেন সুইৎজারল্যান্ড। সেখান থেকে ফিরে এই প্রথম শ্বশুরবাড়ি যাওয়া সৃজিতের। নতুন জামাইয়ের আপ্যায়নে এলাহি আয়োজন করেছিল মিথিলার পরিবার। বিশেষ করে ভুড়িভোজের এলাহি আয়োজন করা হয়েছিল। মেনুতে ছিল, সাদা ভাত, ঝিরিঝিরি আলু ভাজা, লইট্যা শুঁটকি, ডাল, কড়াইশুঁটি দিয়ে পাবদা মাছ, মুরগির ঝোল আর বাঁধাকপি দিয়ে গো-মাংস।

শ্বশুরবাড়িতে গো-মাংস খেেয় বিপাকে পরিচালক সৃজিত

জামাই আদরের বর্ননা দিতে সেই খাবারের তালিকা ফেসবুকে পোস্ট করেছিলেন সৃজিত। সঙ্গে ছবিও দিয়েছিলেন। তার জেরে যে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়তে হবে তাঁকে এটা আন্দাজ করতে পারেননি পরিচালক। গো-মাংস খাওয়া নিয়ে একের পর এক তীব্র আক্রমণ হতে থাকে সৃজিতের বিরুদ্ধে। তাঁকে হিন্দু ধর্মের কলঙ্ক বলেও কটাক্ষ করেছেন নেটিজেনরা। ব্রাহ্মণ পদবীটা বর্জনের দাবি করা হয়েছে।

তার জবাবও অবশ্য কড়া ভাষাতেই দিয়েছেন পরিচালক সৃজিত। তিনি পাল্টা লিখেছেন ''হিন্দু ধর্ম নিয়ে কথা আপনার মতো অশিক্ষিতের মুখে বেমানান। ঋগ্বেদ, মনুস্মৃতি ও গৃহসূত্রের কিছু শ্লোক দেব খাওয়া দাওয়া নিয়ে, রোজ সকালে কান ধরে ছাদে দাঁড়িয়ে মুখস্থ করবেন। ভদ্রভাবে বোঝালাম, নয়তো মনে রাখবেন বাইশে শ্রাবণ-এর সংলাপ কিন্তু আমারই লেখা''

English summary
Srijit Mukherjee eat cow meat in his in-law's house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X