• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণ আফ্রিকা থেকে কাকাবাবুর শ্যুটিং সেরে কলকাতায় ফিরেই কোয়ারেন্টাইনে সৃজিত-প্রজেনজিৎ

  • |

দক্ষিণ আফ্রিকায় 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর শ্যুটিং সেরে কলকাতায় ফিরলেন সৃজিত-প্রজেনজিৎ। বৃহস্পতিবার কলকাতায় ফিরলেন দুই সেলিব্রিটি।

দুবাই থেকে ফেরা যাত্রীদের দলে ছিলেন সৃজিৎ-প্রসেনজিৎ

দুবাই থেকে ফেরা যাত্রীদের দলে ছিলেন সৃজিৎ-প্রসেনজিৎ

এদিন দুবাই থেকে ২৩৫ জন যাত্রী কলকাতায় ফেরেন। এই দলে ছিলেন প্রজেনজিৎ ও সৃজিত। দুবাই ফেরত যাত্রীদের ৩৫ জনকে করোনা সন্দেহে আলাদা বাসে করে রাজারহাটের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

বিমানবন্দরে কী জানালেন পরিচালক সৃজিত

বিমানবন্দরে কী জানালেন পরিচালক সৃজিত

এদিন বিমানবন্দরে নেমে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানালেন, 'পরিকল্পনা অনুযায়ী শ্যুটিংয়ের একদিন আগে আমরা ভারতে ফিরে এসেছি। দক্ষিণ আফ্রিকায় যেদিন জাতীয় বিপর্যয় ঘোষণা হয়েছে,সেদিনই আমরা চলে এসেছি। শ্যুটিং সিডিউল থেকে আমরা একদিন এগিয়ে থাকায় টিমকে কোনও ক্ষতির মুখে পড়তে হয়নি। আমরা বিদেশ থেকে এসেছি বলে পরের ১৪ দিন নিজেকে সেল্ফ কোয়ারেন্টাইনে রাখছি। '

প্রসেনজিৎ কী বললেন

প্রসেনজিৎ কী বললেন

বিমানবন্দরে নেমে প্রজেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, 'শ্যুটিং ক্রুয়ের সবাই সুস্থভাবে ভারতে ফিরেছি। ফেরার পর সামনের দিনগুলোতে আমাদের বেশি করে সতর্ক থাকতে হবে। সেকারণেই আমি বাড়ি এখন সেল্ফ কোয়েরেন্টাইনে থাকব। সেই মতো বাড়িতে সবরকম জোগাড় করা হয়েছে। অন্তত ৭-১০ দিন নিজেকে কোয়েরেন্টাইনে রাখব। শ্যুটিংস্থল জোহানেসবার্গে করোনা এখনও পৌঁছয়নি। তবু সতর্ক থাকতে হবে, তবেই আমরা করোনার বিরুদ্ধে লড়াইয়ে পেরে উঠতে পারত। সবারই এখন একটু নিজের জন্য, পরিবারের জন্য ক্লোসড ডাউন করে রাখা দরকার। আমি সেটাই মেনে চলার চেষ্টা করছি। সবাই নিয়ম মেনে চলুন।'

৩০ মার্চ পর্যন্ত বন্ধ টলিউডের শ্যুটিং

৩০ মার্চ পর্যন্ত বন্ধ টলিউডের শ্যুটিং

উল্লেখ্য কলকাতায় করোনা ভাইরাসের সংক্রমণ যাতে ছড়িয়ে না পরে সেকারণে ৩০মার্চ পর্যন্ত টলিউডে টিভি সিরিয়াল, সিনেমা ও ওয়েব সিরিজ সমস্ত ধরনের কাজ বন্ধ রয়েছে।

English summary
Srijit Mukerjee and prosenjit chatterjee went to quarantine for Corona scare after coming back from south africa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X