• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌সৃজিত–মিথিলার বিয়ের রিসেপশন পার্টি যেন চাঁদের হাট

বিয়েটা আচমকাই সেরে নিয়েছিলেন এবং সেটা খুবই সাধারণভাবে। হ্যাঁ আমরা কথা বলছি পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও মিথিলার বিয়ের কথা। বিয়ের পরই তাঁরা যদিও হানিমুন সারতে চলে গিয়েছিলেন এবং ফিরে এসেও অনেকটা সময় পরেই তাঁরা দু’‌জনে নিজেদের রিসেপশন পার্টির আয়োজন করলেন। সৃজিত–মিথিলীর সেই মহাভোজে হাজির ছিলেন টলি পাড়ার তারকা থেকে ক্রীড়া জগত ও সাংবাদিকরাও।

রিসেপশনের আসর

রিসেপশনের আসর

ঘরোয়াভাবে পরিচালক সৃজিত মুখার্জি তাঁর বিয়ে করেছিলেন ঠিকই কিন্তু রিসেপশনে দেখা গেল রাজকীয়তা। তাই ২৯ ফেব্রুয়ারি শনিবার স্বভূমির রাজকুটীরেই এই রিসেপশনের আয়োজন করেন সৃজিত-মিথিলা। ডেকরেশন থেকে খাওয়া-দাওয়া সবেতেই ছিল রাজকীয়তার ছোঁয়া।

রিসেপশন চাঁদের হাট

রিসেপশন চাঁদের হাট

নীল রঙের ডিজাইনার পাঞ্জাবি, চোখে চশমা। অন্যধরনের লুকস নিয়ে পার্টিতে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এসেছিলেন স্ত্রী চূর্ণী এবং ছেলে উজানের সঙ্গে। হাজির ছিলেন পরিচালক রাজ চক্রবর্তীও। কলকাতার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্যও ছিলেন নিমন্ত্রিত। হাজির ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অপর্ণা সেন, মাধবী। অনির্বাণ ভট্টাচার্য, শর্বরী দত্ত, ঊষসী, সুজয় প্রসাদ চ্যার্টাজি সহ অন্যান্যদেরও হাজির থাকতে দেখা যায়। মিথিলার বাংলাদেশ থেকেও বিশেষ অতিথিরাও এসেছিলেন এই রিসেপশনে।

মিথিলা–সৃজিতের লুকস

মিথিলা–সৃজিতের লুকস

টুকটুকে লাল রঙের আটপৌরে শাড়িতে সেজেছিলেন মিথিলা। সঙ্গে মানানসই সোনার গয়না। শর্বরী দত্তর ডিজাইন করা আজকান আর লাল ধুতি ছিল সৃজিতের পরনে। একদম সাবেকি বাঙালি সাজে মিঞা-বিবিকে লাগছিল বেশ। সৃজিত এবং মেয়েকে সঙ্গে নিয়ে কেক কাটতেও দেখা যায় মিথিলাকে। ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন আর কাছের বন্ধুদের নিয়েই বসেছিল সৃজিত-মিথিলার বিয়ের আসর। গত ডিসেম্বরে দক্ষিণ কলকাতায় পরিচালকের ফ্ল্যাটেই আইনি বিয়ে সেরে নিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় আর বাংলাদেশের অভিনেত্রী-সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। তবে বিয়ের অনুষ্ঠান ছিমছাম হলেও রিসেপশন পার্টি যে দারুণ ধামাকাদার হতে চলেছে তার আভাস আগেই দিয়েছিলেন তারকা দম্পতি। নিমন্ত্রণপত্রেই ছিল অভিনবত্বের ছোঁয়া।

আমন্ত্রণ পত্রেও ছিল চমক

আমন্ত্রণ পত্রেও ছিল চমক

টলিউডে ১০ বছর ধরে কাজ করছেন সৃজিত মুখোপাধ্যায়। কাজপাগল পরিচালক এতদিনের কেরিয়ারের প্রতিটি মুহূর্তের ছোঁয়া রেখেছিলেন রিসেপশনের কার্ডেও। ‘অটোগ্রাফ' থেকে ‘বাইশে শ্রাবণ', কিংবা ‘রাজকাহিনী'-র বিখ্যাত চরিত্র বেগমজান আবার বিনা সংলাপের ছবি ‘নির্বাক' জায়গা করে নিয়েছে সকলেই। সৃজিতের ছবির ইউএসপি সিনেমার গান। এ যাবৎ বিখ্যাত সব গান এবং সংলাপ দিয়েই বুনন হয়েছিল নিমন্ত্রণপত্র। দুই তারকার পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছিল সকলকে। বলেছিলেন, ‘বসন্ত এসে গেছে। অতএব সময়টা প্রেমের।'‌

ছবি সৌজন্য: সৃজিত মুখোপাধ্যায়ের ফেসবুক

English summary
srijit mithila reception party coming all tollywood star
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X