• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক শ্রাবন্তীর ছেলে, নাম না করে ক্ষোভ উগরে দিলেন রোশন সিংয়ের বিরুদ্ধে

টলিপাড়ায় বিয়ের খবরের পাশাপাশি বিচ্ছেদের খবরও উড়ে বেড়াচ্ছে আনাচে–কানাচে। তার মধ্যে শ্রাবন্তী–রোশন সিংয়ের খবর রয়েছে তালিকায় শীর্ষে। গত বছরের পুজোর সময় থেকেই শ্রাবন্তী তাঁর তৃতীয় স্বামীর সঙ্গে আর থাকছেন না। যদিও এ বিষয়ে তিনি বা রোশন কেউই প্রকাশ্যে কিছুই জানাননি। তবে দু’‌জনের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে তাঁরা আলাদা থাকছেন। সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমন্যু তথা ঝিনুকের মন্তব্যের জেরে তোলপাড় শুরু হয়েছে ।

সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক শ্রাবন্তীর ছেলে, নাম না করে ক্ষোভ উগরে দিলেন রোশন সিংয়ের বিরুদ্ধে

মঙ্গলবার রাতে শ্রাবন্তী–পুত্র অভিমন্যুর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস চোখে পড়ে। যেখানে ব্যায়ামবীর অর্থাৎ বডি বিল্ডারদের নিয়ে বেশ কয়েকটি বিস্ফোরক উক্তি করেন অভিমন্যু। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে দাবি করেন, বেশ কয়েকজন বডি বিল্ডার এমন রয়েছেন, যাঁদের শরীর প্রসারিত হয়েছে কিন্তু মস্তিষ্কের বিকাশ ঘটেনি। কিছু কিছু বডি বিল্ডারদের এমন অবস্থা যে তাঁরা মানুষের সঙ্গে ঠিকভাবে কথা বলতেও জানেন না। যেভাবে তাঁরা বড় হয়েছেন, ছোট থেকে সঠিক শিক্ষা না পেয়েই তাঁরা ভদ্রভাবে কথা বলতেও শেখেননি বলেও বিস্ফোরক দাবি করেন অভিমন্যু। তবে এই স্টেটাস কাকে ইঙ্গিত করে বলা হয়েছে তা স্পষ্ট সকলের কাছেই।

শ্রাবন্তী ছেলে বডি বিল্ডার্স বলতে তিনি যে আদতে রোশন সিংয়ের দিকেই তীর ছুঁড়েছেন, তা বেশ স্পষ্ট বলেই মনে করছে টলিউডের বিভিন্ন মহল। শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের তিক্ততা শুরু হলেও, সে বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটেই ছিলেন অভিনেত্রীর ছেলে। এবার তিনিও যে বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করেছেন বলে মনে করছেন অনেকে। অন্যদিকে অভিমন্যুর সঙ্গে তাঁর প্রেমিকার অন্তরঙ্গ ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।

কলকাতাঃ মানিকতলায় ব্যাটারি কারখানায় ভয়াবহ আগুন, ভস্মীভূত কারখানা

English summary
Srabanti Chatterjee son's social media post targetting at Roshan Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X