• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৭২ গান স্যালুটে‌র সঙ্গে শেষকৃত্য সম্পন্ন এসপি বালাসুব্রহ্মণ্যমের

জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও পদ্মশ্রী জয়ী এসপি বালাসুব্রহ্মণ্যম করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন শুক্রবার। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে সঙ্গীত জগতে। শনিবার চেন্নাইয়ে গান স্যালুট মর্যাদার দিয়ে এসপির শেষকৃত্য সম্পন্ন হয়।

The last rites were performed by SP Balasubrahmanyam 72 gun salute

এসপিবি বা বালু নামে জনপ্রিয় এই শিল্পীর ঝুলিতে রয়েছে ৪০ হাজারের বেশি গানের সম্ভার। এর আগে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী কে পালানিস্বামী ঘোষণা করেছিলেন যে কিংবদন্তি এই গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে গান স্যালুট মর্যাদার সঙ্গে। শনিবার তামিলনাড়ু পুলিশের ৭২ গান স্যালুট দিয়ে এসপিকে শেষ বিদায় জানানো হয়। শেষকৃত্য সম্পন্ন করেন ছেলে এসপি চরণ।

দক্ষিণ ভারত তথা গোটা দেশের সকলের মনে নিজের গান ও অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছিলেন বালাসুব্রহ্মণ্যম। শনিবার তাঁর শেষকৃত্যে সামিল হয় পরিবার, বন্ধু–বান্ধব। শুক্রবার সন্ধ্যাবেলা সঙ্গীতশিল্পীর দেহ নিয়ে যাওয়া হয় তামিলনাড়ুর থিরুভাল্লুর জেলার থামারাইপাক্কামে তাঁর রেড হিলসের ফার্ম হাউসে। সেখানেই শায়িত থাকে এসপি বালাসুব্রহ্মণ্যমের মরদেহ। শ্রদ্ধা জানাতে আসেন অসংখ্য ভক্ত। প্রসঙ্গত, শুক্রবার চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে মারা যান এসপি। করোনায় আক্রান্ত হয়ে ৫ অগাস্টই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রথম থেকেই তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক ছিল বলে জানা গিয়েছে।

English summary
The last rites were performed by SP Balasubrahmanyam 72 gun salute
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X