India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একের পর এক ব্যর্থতা, তাই বলিউডের হাল ফেরাতে দক্ষিণী তারকাদের ক্যামিওই ভরসা?

Google Oneindia Bengali News

দক্ষিণ হোক বা বলিউড, ছবিতে ক্যামিও রোলের প্রবণতা বাড়ছে। শুধু বলিউড নয়, দক্ষিণেও এমন অনেক তারকা রয়েছেন, যাঁদের সামান্য উপস্থিতিই যে কোনও ছবিকে হিট করার জন্য যথেষ্ট। অর্থাৎ ছবিতে বড় কোনও তারকার ছোট ভূমিকা রাখলেই সিনেমা হল হাউজফুল। আর বলিউডের কোনও ছবিতে যদি দক্ষিণের বড় অভিনেতাদের ক্যামিও রোল থাকে, তাহলে তো সোনায় সোহাগা। আর এতে হিন্দির পাশাপাশি দক্ষিণের দর্শকরাও প্রেক্ষাগৃহে আসতে বাধ্য হন। সম্প্রতি হিন্দি সিনেমার অনেক ছবিতেই দক্ষিণী তারকাদের ক্যামিও ভূমিকার খবর রয়েছে। আসলে বলিউডের অনেক ছবিই দীর্ঘদিন ধরে আশানুরূপ ফল করতে পারছে না বক্স অফিসে। তাই এমন পরিস্থিতিতে ছবিতে দক্ষিণী অভিনেতার ক্যামিও রোল বলিউডের হালে পানি ফেরাতে পারে বলেই মনে করছেন মেকাররা। জেনে নেওয়া যাক দক্ষিণের কিছু তারকা অভিনেতাদের সম্পর্কে, যাদের খুব শীঘ্রই বলিউডের বড় বড় সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যেতে চলেছে।

সুপারস্টার রাম চরণ

সুপারস্টার রাম চরণ

সম্প্রতি মুক্তি পাওয়া এস এস রাজামৌলীর ছবি আরআরআর-এ গোটা দেশ জুড়ে বেজায় শোরগোল ফেলে দিয়েছেন তিনি। এরই সঙ্গে দক্ষিণ ভারতে মুক্তি পাওয়া তাঁর ছবি আচার্যও হিট হয়েছে। এবং এই ছবিতে এতে রাম চরণকে তাঁর বাবা দক্ষিণ ভারতের মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে আগামী বলিউড সিনেমায় এবার বিশেষ ভূমিকায় দেখা যাবে রাম চরণকে। সলমন খানের আগামী ছবি 'কভি ঈদ কাভি দিওয়ালি' তে একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে চলেছে অভিনেতা রাম চরণকে।

 মেগাস্টার থালাপতি বিজয়

মেগাস্টার থালাপতি বিজয়

বলিউডের বাদশ শাহরুখ খানের আগামী ছবি জওয়ান-এর পোস্টার কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে। এই পোস্টারে বাদশা খানের একদমই আলাদা স্টাইল দেখা যাচ্ছে। শাহরুখ খানের ছবিতে তাঁর বিপরীতে মুখ্য ভূমিকায় রয়েছেন দক্ষিণ ভারতীয় তারকা নয়নতারা। কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে 'বিস্ট'এর নায়ক সুপারস্টার থালাপথি বিজয়কেও জওয়ান ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে।

 রশ্মিকা মান্দানা

রশ্মিকা মান্দানা

পুষ্পা রাজের শ্রীবল্লী অর্থাৎ অভিনেত্রী রশ্মিকা মান্দান্না হাতে এখন তিনটি বলিউড ছবি রয়েছে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'মিশন মজনু'-তে অভিনয় করতে চলেছেন রশ্মিকা। এছাড়াও,তাঁকে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার সঙ্গে পরিচালক বিকাশ বহলের 'গুডবাই' ছবিতে দেখা যাবে। রশ্মিকার তৃতীয় বলিউড ছবি 'অ্যানিমেল'। এই ছবিতে তাঁকে রণবীর কাপুরের বিপরীতে দেখা যেতে চলেছে।

 নাগা চৈতন্য

নাগা চৈতন্য

নাগা চৈতন্য এই মুহূর্তে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। কয়েকদিন ধরেই দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা চলছে। নাগা চৈতন্যকে আমির খানের লাল সিং চাড্ডা ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে। এই ছবির জন্য আমির খান নিজেই তার কাছে গিয়েছিলেন।

শেষ হচ্ছে 'গ্রামের রানী বীণাপাণি’ ধারাবাহিক, মন খারাপ ভক্তদেরশেষ হচ্ছে 'গ্রামের রানী বীণাপাণি’ ধারাবাহিক, মন খারাপ ভক্তদের

English summary
south indian stars will do cameo in bollywood movies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X