India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভের বায়োপিক বলে কথা! দাদা নিজে কোন বলিউড সুপারস্টারের নামে সিলমোহর দিলেন, তুঙ্গে জল্পনা

Google Oneindia Bengali News

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে বহু সময় ধরেই বহু মিডিয়া রিপোর্ট সামনে এসেছে। বহু সাংবাদিকের প্রশ্নের উত্তরে সৌরভ জানিয়েছিলেন যে তাঁর বায়োপিক যদি কখনও হয়, তাহলে তিনি হৃতিককেই আগে রাখবেন। সৌরভের বায়োপিক নিয়ে কানাঘুষোয় বহুবার যিশু সেনগুপ্তের নামও উঠে আসে। তবে এবার সূত্রের খবর যে , দাদা নিজেই বেছে দিয়েছেন, তাঁর পছন্দের সুপারস্টারের নাম।

সৌরভের বায়োপিক বলে কথা!

সৌরভের বায়োপিক বলে কথা!

শুধু ক্রিকেটার, ভারতের সর্বকালের সেরা অধিনায়ক, বা বিসিসিআই প্রেসিডেন্ট হিসাবেই তাঁর পরিচিতি শেষ হয়ে যায় না। তিনি বাঙালির আবেগ! একটা গোটা প্রজন্মের আইকন তিনি। খুব একটা সহজে তাঁর জীবনের লড়াই সেলুলয়েডে ধরা কঠিন। তবে শোনা যাচ্ছে এই কঠিন চ্যালেঞ্জ নিয়ে নিয়েছে চলচ্চিত্র নির্মাণের বড় ব্র্যান্ড ভায়াকম এইট্টিন। এক চ্যানেল সূত্রের খবর, এই সংস্থাই প্রযোজনা করছে সৌরভের বায়োপিক।

বায়োপিকে সম্মতি দাদার!

বায়োপিকে সম্মতি দাদার!

আপাতত যা খবর , তাতে বায়োপিকে সম্মতি রয়েছে দাদার। ছবি যে বলিউডের বুকে তৈরি হবে , তাও ইঙ্গিত দিয়ে রেখেছেন সৌরভ। ছবিতে পরিচালকের নাম নিয়ে যদিও কিছু বলতে চাননি প্রিন্স অব ক্যালক্যাটা। তবে সেই নামটিও যে তাবড় নাম হত চলেছে তা বলাই বাহুল্য। এদিকে, দাদার ভূমিকায় তাঁর ভক্তরা কাকে দেখতে পাবেন ফিল্মে,তা নিয়ে বহু চর্চা শোনা যাচ্ছে।

 দৌড়ে অনেকে..দাদার পছন্দ কে?

দৌড়ে অনেকে..দাদার পছন্দ কে?

শোনা যাচ্ছে, বলিউডের তিন তারকার মধ্যে আপাতত দাদার ভূমিকায় কে থাকবেন , তার প্রতিযোগিতা শুরু হয়েছে। এরমধ্যে দাদা শিলমোহার দিয়েছেন রণবীর কাপুরের নামে। এমনই তথ্য সূত্র মারফৎ মিলছে। তবে বিষয়টি চূড়ান্ত হয়েছে কি না, তা নিয়ে রয়েছে ধ্বন্দ্ব। এদিকে, এর আগে রণবীর কাপুরকে দর্শক 'সঞ্জু' ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় দেখেছে। যে ছবির বাণিজ্যিক সাফল্য ঈর্ষণীয়। সেই জায়গা থেকে ঋষি-পুত্রকে ঘিরে বেশ কৌতূহল রয়েছে দাদা ভক্তদের মধ্যে।

ছবির কাহিনি বিন্যাস কোন দিকে যেতে পারে?

ছবির কাহিনি বিন্যাস কোন দিকে যেতে পারে?

শোনা যাচ্ছে, ছবিতে সৌরভের ক্রিকেটার হিসাবে প্রাথমিক লড়াই থেকে শুরু করে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সমস্ত সফরই এই চলচ্চিত্রে ধরা হবে। বেহালার বীরেন রায় রোডের বাড়ির ছেলেটা ২২ গজের মাঠে ছক্কা হাঁকালে আপামর বাঙালির তথা তাঁর ভক্তদের শিহরিত আবেগের প্রতিটা পরত ছবিতে তুলে ধরা হবে বলে জানা যাচ্ছে। তবে সূত্র মারফৎ এই খবরের নিশ্চিত ঘোষণার দিকে তাকিয়ে গোটা দেশ।

English summary
Sourav Ganguly biopic, Ranbir Kapoor may be in lead role
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X