• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রয়াত কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শেষ ছবি ‘‌সময়’‌ মুক্তি পাচ্ছে শুক্রবার

নভেম্বরে বাংলা সিনেমার কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় প্রয়াত হন। আর শুক্রবার তাঁরই অভিনীত ছবি '‌সময়’‌ মুক্তি পেতে চলেছে। মৃত্যুর আগে এটাই তাঁর শেষ ছবি। এই ছবির শুটিংয়ের সময় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা শোনালেন পরিচালক শ্যামল বসু।

প্রয়াত কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শেষ ছবি ‘‌সময়’‌ মুক্তি পাচ্ছে শুক্রবার

শ্যামল বসু আগেও সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছিলেন। পরিচালক জানান, লকডাউনের সময় কাটিয়ে শুধুমাত্র এই ছবির জন্যই তিনি শুটিং ফ্লোরে ফিরে এসেছিলেন। গত বছরের ৫ জুলাই শুটিং করেন তিনি। এরপর পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় '‌অভিযান’‌ সিনেমারও শুটিং করেন। আবার ২৮ আগস্ট 'সময়’ সিনেমার শুটিং শেষ করেছিলেন। তারপর শুধু 'আমি সৌমিত্র’ তথ্যচিত্রের শুটিং করেছিলেন।

আর কোনও সিনেমার শুটিং করতে পারেননি কিংবদন্তি অভিনেতা। শুটিংয়ের পরপরই তিনি জানিয়েছিলেন যে তিনি অসুস্থ বোধ করছেন। ডাবিংয়ের কাজ দ্রুত শেষ করতে চান। সেইমতো সৌমিত্র কাজও শুরু করে দিয়ে তা শেষ করেন। এরপরই ৫ অক্টোবর তাঁর করোনার রিপোর্ট পজিটিভ আসে। বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন একমাসের বেশি সময়। এরপর ১৫ নভেম্বর তাঁর মৃত্যু হয়।পরিচালক জানান এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় দাদুর চরিত্রে অভিনয় করেছেন। বেকার ও মাদকাসক্ত নাতিকে কীভাবে দাদু জীবনের মূলস্রোতে ফিরিয়ে আনেন, সেটাই দেখা যাবে এই ছবিতে।

শুক্রবার পিভিআর ডায়মন্ড প্লাজায় হবে 'সময়’-এর প্রিমিয়ার। সেখানে সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মৃতিচারণা করবেন বিশিষ্টরা। করোনা আক্রান্ত সৌমিত্রকন্যা পৌলমী বসু। তাই তিনি উপস্থিত থাকতে পারছেন না বলে জানান শ্যামল বসু।

বিজেপিতে যোগদানের পর প্রথমবারের জন্য ক্ষমা চাইলেন শোভন! জানালেন প্রাক্তন 'বান্ধবী'র থেকে দূরত্বের কথা

English summary
soumitra chatterjee starrer bengali film samay is releasing this friday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X