• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভাবীদের দুঃখ ঘোচাতে এবার নিজের ‌৮টি সম্পত্তি বন্ধক রাখলেন অভিনেতা সোনু সুদ

লকডাউনের সময় অসহায় মানুষের কাছে '‌রবিন হুড’‌ হয়ে উঠেছিলেন অভিনেতা সোনু সুদ। যাঁর যেখানে যখন প্রয়োজন বা সাহায্যের দরকার পড়ত, সোনু সুদের সঙ্গে যোগাযোগ করলেই মিলত তাঁর সমাধান। দরাজভাবে অসহায়দের দিকে হাত বাড়িয়ে দিতেন তিনি। না, এবারও তার ব্যতিক্রম হল না। সোনু সুদ এবার নিজের আটটি সম্পত্তি বন্ধক রেখে অভাবীদের জন্য অর্থ জোগাড় করলেন। দেশজুড়ে সোনুর প্রশংসায় এমনি সবাই পঞ্চমুখ, এই কাজ সোনুর প্রশংসাকে আরও এক ধাপ বাড়িয়ে দিল।

অভাবীদের দুঃখ ঘোচাতে এবার নিজের ‌৮টি সম্পত্তি বন্ধক রাখলেন অভিনেতা সোনু সুদ

জানা গিয়েছে, ১০ কোটি টাকা ঋণের কারণে তিনি তাঁর জুহুর আটটি সম্পত্তি বন্ধক রেখেছেন। সোনু তাঁর দু’‌টি দোকান ও ছ’‌টি ফ্ল্যাট বন্ধক রাখেন এই অর্থের জন্য। রেজিস্ট্রেশনের ৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে ১০ কোটি টাকা ঋণের জন্য। রেজিস্ট্রেশন করা হয়েছে ২৪ নভেম্বর। চুক্তিতে সই করা হয়েছে ১৫ সেপ্টেম্বরে। জুহুর শিব সাগর সিজিএইচ–এর গ্রাউন্ড ফ্লোরে ২টি দোকান এবং ৬টি ফ্লোরের ৬টি ফ্ল্যাট বন্ধক রাখা হয়েছে। ইস্কন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত এই বিল্ডিং। এই সম্পত্তিগুলি সোনু এবং তাঁর স্ত্রী সোনালির নামে রয়েছে। জানা গিয়েছে, এই ঋণ গৃহঋণের চেয়ে অনেক চড়া সুদে নেওয়া হয়েছে। তবে এ বিষয়ে সোনু সুদের থেকে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি।

করোনা আবহে মাইলের পর মাইল হেঁটে ঘরের পথে সপরিবারে পা বাড়ানো কাজ হারানো পরিযায়ী শ্রমিকদের ট্রেন, বাসে, এমনকী কোনও কোনও ক্ষেত্রেও বিমানে ঘরে ফেরানোর বন্দোবস্ত করেছেন সেই সোনু সুদই। সোনু, তাঁর টিম একটি টোল ফ্রি নম্বর, একটি হোয়াটসঅ্যাপ হেল্পলাইনও খোলেন, যার মাধ্যমে বিপদে পড়া ঘরে ফিরতে ইচ্ছুক শ্রমিকদের সাহায্য করা হয়েছে। দুঃস্থ ঘরের ছেলেমেয়েদের পড়াশোনায় আর্থিক সাহায্য পাঠিয়েছেন, কর্মহীন শ্রমিকদের কর্মসংস্থানের লক্ষ্যেও পদক্ষেপ করেছেন তিনি। রীতিমতো 'সুপারহিরো’র মর্যাদা পান তিনি।

কলকাতাঃ জেপি নাড্ডার সফরকে কটাক্ষ সাধন পান্ডের, বাইরে থেকে ঘন ঘন এলে কুপন দেব

এবার করোনায় আক্রান্ত হলেন কৃতি শ্যানন, বাড়িতেই কোয়ারেন্টাইনে অভিনেত্রী

English summary
sonu sood mortgaged 8 properties in mumbai to help needy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X