• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সকলকে ছাপিয়ে গেলেন ত্রাতা সোনু সুদ, পিছনে ফেলে দিলেন অক্ষয়–শাহরুখকে

সিনেমার পর্দায় তাঁকে বেশিরভাগ সময়ই ভিলেনের চরিত্রেই দেখা গিয়েছে। কিন্তু বাস্তব জীবনে তিনি হয়ে উঠেছেন হিরো। দেশে করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে পরিযায়ী শ্রমিক, পড়ুয়া, সামনের সারির কর্মী, সার্কাস ট্রুপ এবং রোগীদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে অভিনেতা দেশের লক্ষাধিক মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন। এবার সেই সোনু সুদের মাথায় যুক্ত হল আরও একই নতুন পালক।

সকলকে ছাপিয়ে গেলেন ত্রাতা সোনু সুদ, পিছনে ফেলে দিলেন অক্ষয়–শাহরুখকে

সম্প্রতি নির্বাচন কমিশন সোনুকে পাঞ্জাবের '‌আদর্শ ব্যক্তিত্ব’‌র আসনে বসিয়েছে, এবার সেই সোনু আরও একটি নতুন সাফল্য অর্জন করলেন। এবার টুইটার সক্রিয়তায় শাহরুখ খান ও অক্ষয় কুমারকে পেছনে ফেলে দিলেন এই অভিনেতা। এই চ্যালেঞ্জিং সময়ে সোনু সুদ তাঁর সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণই সক্রিয় ছিলেন শুধুমাত্র কিছু অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আর এরই ফল স্বরূপ তিনি শীর্ষে পৌছে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়া অ্যানালিটিক্স সংস্থার পক্ষ থেকে এই সমীক্ষা করা হয়েছিল। টুইটারে অক্টোবরের রিপোর্ট অনুযায়ী সোনু সুদ সমস্ত বিভাগে সকলের মধ্যে চতুর্থ স্থানে রয়েছেন। বলিউড তারকাদের পাশাপাশি রাজনীতিবিদ, খেলোয়াড়, সাংবাদিক, ব্যবসায়ী–সহ সমাজের নানা স্তরের বিশিষ্টদের রাখা হয়েছিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই তালিকায় প্রথম স্থানে রয়েছে। এরপর রাহুল গান্ধী, বিরাট কোহলি ও তারপরই স্থান সোনু সুদের। এই সমীক্ষা অনুযায়ী, টুইটারে সোনুর অনুগামীর সংখ্যা ২৪ লক্ষ। তারপর রয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, অনুপম খের, রীতেশ দেশমুখ এবং পুজা হেগরে।

প্রসঙ্গত, সোনু এখন তাঁর আত্মজীবনী '‌আই অ্যাম নট মসিহা’‌ প্রকাশ হওয়ার অপেক্ষায় রয়েছেন।

কলকাতা : সরকারি চাকরি পেতে দক্ষতার মাপকাঠি কোভিডের দেহ দাহ করা, পুরসভার উদ্যোগ

তৃণমূল ভেঙে ভিতরে ভিতরে মহাজোট গড়ে উঠছে বাংলায়! বিজেপিকে চ্যালেঞ্জ কংগ্রেসের

English summary
sonu sood leaves behind bollywood superstars shah rukh khan akshay kumar in twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X