India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিহারের চার হাত-পা বিশিষ্ট শিশুকন্যার অস্ত্রপচারে সাহায্য, ফের মানবিক সোনু সুদ

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের প্রকোপে যখন দেশে লকডাউনে চলছিল সেসময় দেশবাসীর পাশে দাঁড়িয়ে সকলের মন জয় করেছিলেন অভিনেতা সোনু সুদ। তবে, তাঁর পরেও বিভিন্ন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অভিনেতা। সেকথা ভোলার নয়। আবারও ভগবানের মতো পাশে দাঁড়ালেন বিহারের চৌমুখী কুমারী নামে এক শিশুর পাশে।

বিহারের চার হাত-পা বিশিষ্ট শিশুকন্যার অস্ত্রপচারে সাহায্য, ফের মানবিক সোনু সুদ

এক শিশুর জন্ম হয় চারহাত ও চার পা নিয়ে। গতকাল, বৃহস্পতিবার তাঁর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন তিনি। ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, শিশুটির অস্ত্রোপ্রচার হয়েছে। তবে, অস্ত্রোপ্রচারের আগে ও পরে দু’ই সময়েই ছবি পোস্ট করেছেন অভিনেতা। বিহারের বাসিন্দা সে। অস্ত্রোপ্রচারের পর সে বাড়ি ফিরে প্রস্তুত। শিশুটির অপারেশন সাকসেস হয়েছে। এমন খবরে সকলেই বিশেষ ধন্যবাদ জানাচ্ছেন অভিনেতাকে।

যে ছবিগুলি অভিনেতা শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে, প্রথম ছবিতে অভিনেতা শিশুটিকে একটি চকোলেট দিচ্ছে। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে শিশুটির চারটি হাত ও চারটি পা। তারপরের টায় দেখা যাচ্ছে অপরেশন হয়ে যাবার পর হাসপাতালের বিছানায় বিশ্রামরত শিশুটি। সেই সঙ্গে অভিনেতা জানিয়েছেন চৌমুখীর সঙ্গে আমার যাত্রা সফল হয়েছে। বিহারের একটি ছোট গ্রামে চার পা ও চার হাত নিয়ে জন্মেছিলেন চৌমুখী। এখন তিনি সফল অস্ত্রোপচারের পর তার বাড়িতে ফিরে যেতে প্রস্তুত।

জানা গিয়েছে, সোনু চৌমুখীকে অপারেশনের জন্য সুরাটে পাঠিয়েছিলেন। পরে বুধবার তার ৭ ঘণ্টা দীর্ঘ অস্ত্রোপচার করা হয়। তারপরেই সে আবার এক নতুন জীবন পান। এমন খবরে অনেকে অনুগামীরা অনেক ধন্যবাদ জানিয়েছেন। একজন অভিনেতার উদ্দেশ্যে লিখেছেন, 'পৃথিবীর সেরা ব্যক্তি’। অপর একজন ব্যবহারকারী লিখেছেন, 'আমি তোমাকে নিয়ে গর্বিত, আমার নায়ক।' সুনীল শেঠি ও এশা গুপ্তার মতো বেশ কিছু সেলিব্রিটিও তাঁর ভাইরাল হওয়া পোস্টে মন্তব্য করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি, অঙ্গনওয়াড়ির শিশুদের পাশে দাঁড়ালেন বলি অভিনেত্রী অক্ষয় কুমার। এক কোটি তাকা দান করলেন করলেন তিনি। শুধু তাই নয়, ৫০ জন শিশুকে দত্তকও নিয়েছেন তিনি, এমনটাই জানা গিয়েছে।

অভিনেতার এই দানের কথা জানান মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান। কিছুদিন আগে তিনি সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানান, অঙ্গনওয়াড়ির শিশুদের বিকাশের জন্য অর্থের প্রয়োজন। সেই টাকা জোগাড় করতে পথে বেরোবেন মুখ্যমন্ত্রী। শিবরাজের টুইটের জবাবে অক্ষয় কুমার সেই সময় বলেছিলেন, তিনি অসহায় শিশুদের সাহায্য করতে চান।

তারপর আবারও তিনি টুইট করেন, জানান অক্ষয় কুমার মধ্যপ্রদেশের অঙ্গনওয়াড়ির শিশুদের জন্য ১ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। শুধু তাই নয় সেই সঙ্গে ৫০ জন শিশুকে দত্তক নেওয়ার কথাও তিনি জানান। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান এই কাজের জন্য অভিনেতা অক্ষয় ধন্যবাদ জানিয়েছেন। তাঁর উত্তরে অভিনেতা হাত জোড় করা একটি ইমোজিও টুইট করেন।

English summary
sonu sood gave a new life to a baby girl with four hands and legs in bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X