• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক আন্দোলনের মাঝেই আসছে সোনু সুদের ‘‌কিষাণ’‌, শুভেচ্ছা বিগ বির

দিল্লিতে কৃষক আন্দোলন চলাকালীন সোমবার নিজের নতুন ছবি '‌কিষাণ’‌–এর ঘোষণা করলেন বলিউড অভিনেতা তথা দেশের রবিন হুড সোনু সুদ। ই নিওয়াস এবং রাজ শান্ডিল্যর পরিচালনায় এই ছবির শুটিং শীঘ্রই শুরু হবে।

কৃষক আন্দোলনের মাঝেই আসছে সোনু সুদের ‘‌কিষাণ’‌, শুভেচ্ছা বিগ বির

সোনু সুদের এই নতুন ছবিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি টুইটে লিখেছেন, '‌কিষাণ ছবির জন্য শুভ কামনা।’‌ সোনু সুদ এই টুইটের জবাবে বলেন, '‌ধন্যবাদ স্যার।’‌ বলিউডের বাণিজ্য বিশারদ তরণ আদর্শও সোমবার এই খবরটি টুইটে নিশ্চিত করেন। ছবির অন্যান্য অভিনেতা–অভিনেত্রীদের নাম শীঘ্রই ঘোষণা করা হবে। কোভিড লকডাউনের সময় কীভাবে তিনি পরিয়ায়ী শ্রমিকদের সহায়তা করেছিলেন তারই স্মৃতি রোমন্থন করে সোনু সুদ একটি বই প্রকাশ করেছেন। বইয়ের নাম, '‌অ্যাই অ্যাম নো মসিহা’‌। প্রসঙ্গত করোনা ভাইরাস লকডাউনের সময় সোনু সুদ ত্রাতা হয়ে এসেছিলেন পরিযায়ী শ্রমিকদের কাছে। বাসে–ট্রেনে এমনকী বিমানে করেও শ্রমিকদের নিজের নিজের বাড়ি পৌঁছে দিয়েছেন। শ্রমিক ছাড়াও অভাবী–অসহায়দের আর্তিতে সর্বদা সাড়া দিয়েছেন এই অভিনেতা।

কৃষক আন্দোলন নিয়ে অন্যদিকে কঙ্গনা ও দিলজিৎ দোসাঁঝের টুইটার যুদ্ধ জারি রয়েছে। কৃষক আন্দোলনকে সমর্থনের জন্য দিলজিৎকে বিভিন্নভাবে হেনস্থার মুখোমুখি হতে হয়। যার জেরে দিলজিৎ নিজেকে ভারত সরকারের একজন করদাতা হিসেবে চিহ্নিত করেন এবং কেন্দ্রের দেওয়া প্ল্যাটিনাম সার্টিফিকেট প্রকাশ্যে আনেন। দেশভক্ত বলে চিৎকার করলেও কেউ ভক্ত হয়ে যায় না, তার জন্য পরিশ্রম করতে হয় বলেও মন্তব্য করেন দিলজিৎ। কৃষকদের সমর্থন করার জন্য কঙ্গনা তাঁকে করণ জোহরের '‌পোষ্য’‌ বলেও অ্যাখা দেন।

কলকাতাঃ এন্টালির নির্মীয়মাণ বাড়ি থেকে বম্ব স্কোয়াডের ২২ টি বোমা উদ্ধার, সেনা গোয়েন্দা সূত্র

বাংলায় করোনার সংক্রমণ একধাক্কায় নেমে ৫৯৭! সক্রিয়ের সংখ্যা হাজারেরও নিচে

English summary
sonu sood announced his new film kisaan amid farmers protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X