• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইত্তেফাক সিনেমায় সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

শুক্রবার মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহা ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ইত্তেফাক। ক্রাইম থ্রিলার হিসাবে সিনেমাটি নিয়ে অনেকেই বেশ উৎসাহিত। এই দুজনের পাশাপাশি রয়েছেন অক্ষয় খান্নাও। রহস্য-রোমাঞ্চ যেমন রয়েছে, তেমনই পাশাপাশি এই সিনেমায় সিদ্ধার্থের সঙ্গে বেশ কিছু উষ্ণ দৃশ্যও রয়েছে সোনাক্ষীর। তাই নিয়েই সম্প্রতি মুখ খুলেছেন নায়িকা।

সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

সোনাক্ষী জানিয়েছেন, সিদ্ধার্থকে এই সিনেমায় বেশ কয়েকটি দৃশ্যে উত্তেজিত করতে হয়েছে। সেটাই ছিল অভিনয়। উষ্ণ এই দৃশ্য ফুটিয়ে তোলা বেশ কঠিন ছিল। সিনেমা দেখে হয়ত বিশেষ বোঝা নাও যেতে পারে। তবে এমন দৃশ্য করার সময় মোটেও ক্যামেরার সামনে সাবলীল ছিলেন না বলে দাবি করেছেন সোনাক্ষী।

করণ জোহরের চ্যাট শো-য়ে সোনাক্ষীকে ইত্তেফাক-এর উত্তেজক দৃশ্য নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সেখানেই তিনি জানান, সকলের একটা আলাদা জায়গা থাকে। কোনও একটা দৃশ্য করতে অসুবিধা হয়। আমার কাছে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা বেশ অস্বস্তিকর।

প্রসঙ্গত, ১৯৬৯ সালের ক্লাসিক সিনেমা ইত্তেফাক থেকেই অনুপ্রাণিত এই সিনেমাটি। পুরনো সিনেমাটিতে ছিলেন সুপারস্টার রাজেশ খান্না, নন্দা ও ইফতিখার। নতুন সিনেমাটির প্রযোজনা করেছে শাহরুখ খানের সংস্থা রেড চিলিজ ও করণ জোহরের সংস্থা ধর্মা প্রোডাকশন।

English summary
Sonakshi Sinha was uncomfortable shooting seductive scenes with Sidharth Malhotra in Ittefaq!
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X