India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাদক সেবনের অপরাধে বেঙ্গালুরুতে গ্রেফতার বলিউড অভিনেতা শক্তি কাপুরের পুত্র

Google Oneindia Bengali News

আবারও মাদক কাণ্ডে নাম জড়ালো আর এক অভিনেতা পুত্রের। রবিবার রাতে এক পার্টিতে মাদক সেবন করার অপরাধে বেঙ্গালুরু পুলিশ বলিউড অভিনেতা শক্তি কাপুরের পুত্র সিদ্ধান্ত কাপুরকে গ্রেফতার করেছে।
পুলিশ আগাম খবর পেয়ে রবিবার এমজি রোডের হোটেলে তল্লাশি অভিযান চালায়, যেখানে পার্টি হচ্ছিল। মাদক সেবন করছিল সন্দেহে পুলিশ ৩৫ জনের নমুনা পরীক্ষা করার জন্য পাঠায়। সিদ্ধান্ত সহ ৬ জনের নমুনা পজিটিভ আসে। তবে পুলিশ জানিয়েছে যে এটা এখনও স্পষ্ট নয় যে তারা মাদক সেবন করার পর পার্টিতে আসে নাকি হোটেলে এসে মাদক সেবন করে।

গ্রেফতার বলিউড অভিনেতা শক্তি কাপুরের পুত্র

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ভিলেন হিসাবে পরিচিত শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত নিজেও একজন অভিনেতা, যিনি ২০২০ সালে '‌ভাউকাল'‌ ওয়েব সিরিজে চিন্টু দেধার ভূমিকায় অভিনয় করেছিল। এছাড়াও সিদ্ধান্ত '‌শুটআউট অ্যাট ওয়াডালা'‌, '‌আগলি'‌, '‌হাসিনা পার্কার'‌, '‌চেহরা'‌ ইত্যাদিতে অভিনয় করেছে। এছাড়াও '‌ভাগম ভাগ'‌, '‌চুপ চুপ কে'‌, '‌ভুল ভুলাইয়া'‌ ও '‌ঢোল'‌ সিনেমায় সহকারি পরিচালকের কাজও করেছে। এখানে উল্লেখ্য, ভাইয়ের মতো বোন শ্রদ্ধা কাপুরের নামও জড়ায় মাদক কাণ্ডে। ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক কাণ্ড জড়িয়ে যাওয়ার ফলে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো একাধিক তারকাদের জিজ্ঞাসাবাদ করেছিল, যার মধ্যে শ্রদ্ধা কাপুরও ছিলেন। কিন্তু কোনও কিছুই প্রমাণ হয়নি।

প্রসঙ্গত, ২০২০ সালের সেপ্টেম্বরে এনসিবি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক কাণ্ডের তদন্তের সময় একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করেছিল। গত বছরের অক্টোবরে মুম্বি মাদক কাণ্ডে নাম জড়ায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানেরও। তাঁকে গ্রেফতার করা হয় এবং বেশ কিছুদিন এসআরকে পুত্র জেলেও থাকেন। এরপর জামিনে মুক্তি পায় আরিয়ান। সম্প্রতি তাঁকে এনসিবি থেকে ক্লিনচিট দেওয়া হয়েছে।

English summary
Bengaluru police arrested Shakti Kapoor's son Siddharth for drug consume
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X